করোনায় অসচ্ছল ৫০০ পরিবারের পাশে নায়ক সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৮ পিএম, ৩০ মার্চ ২০২০

করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে যাচ্ছে সারাবিশ্ব। বাংলাদেশের মানুষও ভাইরাসের কারণে এখন ঘরবন্দি। দিনমজুররা পড়েছেন বিপাকে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এমন দুর্দিনে সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সরকার। বেসরকারি ও ব্যক্তি উদ্যোগেও সহায়তা কার্যক্রম চলছে। এগিয়ে এসেছেন ঢাকাই সিনেমার তারকারাও।

এবার অসচ্ছল মানুষদের পাশে দাঁড়াচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। পোড়ামন খ্যান এই চিত্রনায়ক প্রায় ৫০০ পরিবারকে সহায়তা করার উদ্যোগ গ্রহণ করেছেন। আগামীকাল থেকে ঢাকা ও তার আশেপাশের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে খাবার বিতরণ করবেন সাইমন। এই উদ্যোগে সাইমনের বন্ধুরাও তার পাশে এসে দাঁড়িয়েছেন বলে জানালেন নায়ক।

সাইমন বলেন, ‘আমরা খুঁজে খুঁজে দরিদ্র মানুষদেরকেই সহায়তা করব। যাতে প্রকৃত ভুক্তভোগীদের উপকার হয়। করোনাভাইরাসের কারণে সবাই ঘরে আটকে আছেন। বিশেষ করে যারা দিনে উপার্জন করে দিনে খান তারা বিপদে পড়েছেন। তাদের সহায়তা করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি।’

এ পর্যন্ত বাংলাদেশে মোট আক্রান্ত হয়েছেন ৪৯ জন। এর মধ্যে মারা গেছেন ৫ জন। এদিকে করোনা ভাইরাস যাতে আর না ছড়াতে পারে সে জন্য সরকার সারা দেশে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে।

সাইমন ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ সিনেমায় অভিনয়ের অভিনয়ে আসেন। ২০১৩ সালে এই পরিচালকের ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেনেন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে ২০১৮ সালের শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]