জন্মদিনে আকবরের সাজে চমকে দিলেন নায়ক ইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ২৮ মে ২০২০

‘পাসওয়ার্ড’ দিয়ে প্রশংসিত হওয়া নায়ক ইমন অভিনয় করছেন আকবর : ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ নামে একটি সিনেমায়। সৈকত নাসির পরিচালিত এই সিনেমায় আকবর চরিত্র দেখা মিলবে ইমনের। এখানে তার বিপরীতে অভিনয় করবেন ববি।

গত ১৫ জানুয়ারি বেশ সাড়ম্বরে অনুষ্ঠিত হয়েছিল ইমন-ববিকে নিয়ে নতুন ছবি ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’-এর মহরত। তবে করোনাভাইরাসের কারণে থেমে আছে সিনেমাটির শুটিং। তাতে কী! আজ আজ বৃহস্পতিবার নায়ক ইমনের জন্মদিন।

জন্মদিনে আকবরের সাজে হাজির হয়ে চমকে দিয়েছেন চিত্রনায়ক ইমন। বিশেষ এই দিনটিতে প্রকাশ করা হয়েছে আকবরের লুক। আর এর মাধ্যমে ইমনকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন নির্মাতা সৈকত নাসির।

এই প্রসঙ্গে ইমন বলেন, ‘করোনার কারণে আমাদের সিনেমার শুটিং থেমে আছে। তবে আগে আমরা শুধু একটি গানের শুটিং করেছিলাম। পরিচালক সৈকত নাসির পরিকল্পনা করেছিলেন জন্মদিনে চমক দেওয়ার। তাই এই লুক তিনি প্রকাশ করলেন। ভালো লেগেছে তার উপহারটি পেয়ে।’

জানা গেছে, চলচ্চিত্রটির গল্পে থাকবে রাজধানীর গ্যাং কালচার। সিনেমা হল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম সিনেমা এটি। এরই মধ্যে ‘হিরো বা ভিলেন যে যাই বলে, আমি তো একাই আমার দলে’ শিরোনামে একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এটি সিনেমার টাইটেল সং। গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। সুদীপ কুমার দীপের কথায় গানের সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ সিনেমার গল্প লিখেছেন রণক ইকরাম। চিত্রনাট্য রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপ রচনা করেছেন আসাদ জামান।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]