বন্দী জীবন কাটিয়ে কাজে ফিরলেন ইমতু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০৩ জুলাই ২০২০

করোনাভাইরাস ঠেকাতে দেশে দেশে বন্ধ হয়েছিলো ফ্লাইট। লকডাউনের কারণে অনেকেই বিদেশে গিয়ে আটকা পড়েছিলেন। তেমনি কলকাতায় গিয়ে বেশ ক’জন কলাকুশলীসহ আটকে ছিলেন উপস্থাপক ও অভিনেতা ইমতু রাতিশ।

গত ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার একটি হোটেলে চিত্রনায়ক শিপন মিত্র, সাঞ্জু জন, নতুন অভিনেত্রী বন্যি, রাইসাসহ মেকাপম্যান, ক্যামেরাম্যান ও অনেকেই আটকে ছিলেন। অবশেষে ৪ মাস পর গত ১৬ জুন দেশে ফিরেছেন তারা।

কলকাতায় আটকে থাকার কারণে দীর্ঘদিন সকল ধরণের বড় শুটিং থেকে দূরে ছিলেন ইমতু রাতিশ। সেইসঙ্গে করোনার কারণেও সব বন্ধ ছিলো। সব কাটিয়ে প্রায় চার মাস পর ক্যামেরার সামনে দাঁড়ালেন। একটি ঈদের নাটকের শুটিং করছেন ইমতু।

গত সপ্তাহে উত্তরার একটি শুটিং হাউজে 'ডিয়ার এক্স' শিরোনামের নাটকটির জন্য টানা দুই দিন শুটিং করেছেন বলে জানান।

এ নাটক প্রসঙ্গে তিনি জাগো নিউজকে বলেন, 'অনেকদিন পরে ক্যামেরার সামনে দাঁড়ালাম। দারুণ এক অনুভুতি। বলে কয়ে বোঝাতে পারছিনা। অনেকদিন ইন্ডিয়াতে আটকে ছিলাম এবং করোনার জন্য কাজ করতে পারছিলাম না। এখন স্বাস্থ্যবিধি মেনে কাজ করার সুযোগ হলো। ভালো লাগছে।

যে কাজটি করলাম এটি দারুণ একটি গল্প। আশা করছি দর্শকের ভালো লাগবে।'

সাউন্ডটেকের ব্যানারে 'ডিয়ার এক্স' নাটকটি নির্মাণ করেছেন মাহিন আহমেদ। ইমতু ছাড়াও এখানে অভিনয় করেছেন ইভানা, আইরিন আফরোজ এবং আরো অনেকেই।

এদিকে ইমতু জানান, আপাতত সিঙ্গেল নাটকের শুটিং করবেন তিনি। ঈদের আরও বেশ কিছু নাটকের শিডিউল দেয়া আছে তার। ধারাবাহিক নাটকের কাজ ঈদের পর শুরু করবেন।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]