করোনায় আক্রান্ত লকেট চ্যাটার্জি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ০৩ জুলাই ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপির লোকসভার সদস্য লকেট চ্যাটার্জি। এক সপ্তাহ ধরে জ্বর থাকার পর তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (৩ জুলাই) তিনি নিজেই এক টুইট বার্তায় এতথ্য জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘গত এক সপ্তাহ ধরে আমার হালকা জ্বর। আমি সেলফ আইসোলেশনে ছিলাম। আজ সকালে আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।’

এর আগে করোনায় আক্রান্ত হয়ে ভারতে মৃত্যুবরণ করেছেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক তমোনাশ ঘোষ। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন সুজিত ঘোষও।

 

এছাড়া গত কয়েকদিনে বিজেপির অনেক নেতা-নেত্রীরই জ্বরের খবর পাওয়া যায়। তারা সবাই আইসোলেশনে আছেন। তবে কে কে জ্বরে আক্রান্ত, তা জানা যায়নি। এরই মধ্যে করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন লকেট চ্যাটার্জি।

অবশ্য আগেই করোনাভাইরাস নিয়ে সতর্ক করা হয় পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপিকে। দলের সব পর্যায়ের সংগঠনকে রাজপথে কোনো কর্মসূচি করতে নিষেধ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এমএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]