অভিনেতা সাঙ্কু পাঞ্জাকে ৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০৩ জুলাই ২০২০

কয়েক বছর আগে শুটিং করতে গিয়ে বড় দূর্ঘটনার শিকার হয়েছেন বড় পর্দার জনপ্রিয় খল অভিনেতা সাঙ্কু পাঞ্জা। একটি সিনেমার ফাইটের দৃশ্যে শুটিং করতে গিয়ে ক্রেনের উপর থেকে পড়ে গুরুতর আহত হয়েছিলেন তিনি। এরপর থেকে শুটিংয়ে অনিয়মিত হয়ে পড়েন এই অভিনেতা।

আর্থিক ভাবে নানা সংকটের মধ্যে তার দিন কাটছিলো। অর্থের অভাবে চিকিৎসা ভার বহন করতে গিয়ে হিমশিম খাচ্ছিলো সাঙ্কু পাঞ্জার পরিবার। অবশেষ এই অভিনেতার পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী।

চিকিৎসার জন্য ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জিএম সৈকতের মাধ্যমে জানুয়ারি মাসে প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসার জন্য আবেদন করেন সাঙ্কু পাঞ্জা। গত সপ্তাহে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার হাতে ৫ লাখ টাকার অনুদানের চেক তুলে দেওয়া হয়।

প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন সাঙ্কু পাঞ্জা। অনুদান পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

সাঙ্কু পাঞ্জা বলেন, ‘প্রধানমন্ত্রীর ‌এই মহান মানসিকতা আমাদের মতো শিল্পীদের কাছে অনুপ্রেরণার। মাস দুয়েক আগেই ৫ লাখ টাকা অনুদান কার্যকর হলেও করোনার কারণে গিয়ে নিতে পারিনি। অবশেষ এই টাকার চেক হাতে পেলাম।’

সাঙ্কু পাঞ্জা আরও বলেন, ‘ আমার ব্রেনে মাঝেমধ্যেই সমস্যা দেখা দেয়। এফডিসিতে ‘রাজাবাবু’ ছবির শুটিংয়ে দুর্ঘটনায় পড়েছিলাম। মাথায় ২০ টির বেশি সেলাই দিতে হয়। তারপর অসুস্থ অবস্থাতেই বেঁচে আছি।

পরিস্থিতি স্বাভাবিক হলেই ইন্ডিয়া গিয়ে উন্নত চিকিৎসা নিব। বিপদে পাশে থাকার জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতার পাশাপাশি মানবতার কল্যাণ ফাউন্ডেশনকেও ধন্যবাদ জানাই।’

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]