প্রথমবার একসঙ্গে বিচারকের আসনে তারা তিনজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ১৫ জুলাই ২০২০

এর আগে ভিন্ন ভিন্ন প্রতিভা অন্বেষণের আয়োজনে তাদের বিচারক হিসেবে দেখা গেলেও এবার তাদের দেখা যাবে একসঙ্গে। সংগীত প্রতিযোগিতা বিষয়ক ভিন্নমাত্রার একটি আয়োজনে বিচারকের আসনে বসবেন দেশীয় সংগীতের সফল তিন তারকা কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল।

তারা তিনজনই এর আগে এই কাজে নিজেদের মুন্সিয়ানা দেখিয়েছেন। নিজেদের বিচার বিশ্লেষণ আর রায়ে একাধিক রিয়েলিটি শো থেকে বেরিয়ে এসেছে তুখোড় সব কণ্ঠশিল্পী। পরবর্তীতে যারা বাংলাদেশের অডিও অঙ্গনে ভুমিকা রাখার পাশাপাশি নিজেদের ক্যারিয়ারেও রেখেছেন সফলতার স্বাক্ষর।

এবার তারা গানের প্রতিভা বাছাই করবেন ধ্রুব মিউজিক স্টেশন আয়োজিত ‘আমার গান’ অনুষ্ঠানে। এই প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে যুক্ত হলেন কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল।

যদি কেউ নিজে গান লিখতে পারে , সুর করতে পারে এবং গাইতে পারে, অর্থাৎ এই তিনটি গুণ যাদের মধ্যে আছে তারাই অংশগ্রহণ করতে পারবে এই প্রতিযোগিতায়। বিচারকদের সুচিন্তিত রায়ে বেরিয়ে আসবে সংগীতের একাধিক মেধাবী অলরাউন্ডার।

কুমার বিশ্বজিৎ এ আয়োজনে যুক্ত হওয়া প্রসঙ্গে জানালেন, ‘এই দুঃসময়ে দারুণ একটি কাজ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। এই উদ্যোগটি অবশ্যই প্রশংসার দাবিদার। এর মাধ্যমে বেরিয়ে আসবে তিন গুনে গুনান্বিত একাধিক প্রতিভা। যারা নিজেরাই গান লিখে, সুর করে এবং নিজেরাই গায়। এমন একটি কাজের সঙ্গে থাকতে পরে ভালো লাগছে।’

‘একটা ব্যতিক্রমী আয়োজনের সাথে যুক্ত হলাম। নতুন অভিজ্ঞতা হবে। এই আয়োজন থেকে অবশ্যই একাধিক মেধাবীরা বের হয়ে আসবে’- যোগ করলেন বাপ্পা মজুমদার।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ জানালেন, ‘আমরা শুরু থেকেই প্রতিভার মূল্য দিয়ে আসছি , ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। সারা দেশের লুকায়িত প্রতিভাদের সামনে তুলে আনাই আমাদের মূল লক্ষ্য।’

প্রসঙ্গত, গত ৫ জুলাই থেকে শুরু হওয়া ‘ধ্রুব মিউজিক আমার গান’ প্রতিযোগিতায় গান জমা দেওয়া যাবে ৪ আগস্ট পর্যন্ত। গান পাঠানো যাবে [email protected] এই মেইলে অথবা হোয়াটসআপও করা যাবে তাদের অফিসিয়াল নাম্বারে ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]