নাটকে চলচ্চিত্র অভিনেতা ডন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ১৫ আগস্ট ২০২০

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডন। রুপালি মন্দ মানুষ হিসেবে তার উপস্থিতি সবসময়ই উপভোগ করেন দর্শক। প্রয়াত সালমান শাহের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন তিনি। এখনো কাজ করে যাচ্ছেন জনপ্রিয়তা নিয়েই।

সিনেমার পাশাপাশি তিনি মাঝেমধ্যে নাটকেও কাজ করেন। সম্প্রতি ‘বউ ভক্তি’ নামের একটি নাটকে কাজ করলেন। যে নাটকে তার চরিত্রটি চোরের।

এখানে দেখা যায় বাকেরের পিতা একজন চোর। বাকেরের বউ তাকে চোরের ছেলে বলে সংসার করতে চায় না। তাই বাকের বউকে বশে রাখতে সবসময় তাকে শ্রদ্ধা-ভক্তি করেন। প্রতিনিয়ত বউয়ের পক্ষ নিয়ে বাবার সঙ্গে বাক বিতণ্ডা করেন।

বাপ বেটার মধ্যে ঘটতে থাকে নানা হাস্যকর ঘটনা। এদিকে বাকেরের শ্বশুর এসে বাকেরকে বুদ্ধি দেয় তার চোর বাপের কাছ থেকে বাড়ি-ভিটা লিখে নিয়ে তাকে যেন বের করে দেয়। বাকেরের বউও এতে সম্মতি জ্ঞাপন করে। এটা না করলে সে বাকেরের সংসার করবে না বলে ঘোষণাও দেয়।

বাধ্য হয়ে বউকে হারানোর ভয়ে বাকের বাবার কাছ থেকে কৌশলে বাড়ি লিখে নেয়। বাবাকে সে বাড়ি থেকে বেরও করে দিতে চায় অপমান করে। তখন বাকেরের বাবা প্রকাশ করেন তার না বলা কিছু কথা। জানা যায় কেন তিনি ভালো মানুষ থেকে চোর হয়ে গেলেন। বাবার চোর হওয়ার কাহিনী শুনে লজ্জিত হয় বাকের। গল্প মোড় নেয় আবেগী সমাপ্তিতে।

সম্প্রতি এমনই এক গল্পের নাটকে অভিনয় করলেন। বুধবার (১২ আগস্ট) ঢাকার অদূরে একটি শুটিং হাউজে ‘বৌ ভক্তি’ নাটকের শুটিং শেষ হয়েছে বলে জানান ডন।

নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক এবং পরিচালনা করেছেন সোহাগ কাজী। এতে আরও অভিনয় করেছেন সাইফ খান, অলিউল হক রুমি, মানসী, আমিন আজাদসহ অনেকেই।

নির্মাতা জানান খুব শিগগিরই ‘বউ ভক্তি’ নাটকটি নাগরিক টিভিতে প্রচার হবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]