গুরুতর অসুস্থ কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ আইসিইউতে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ২১ আগস্ট ২০২০

জনপ্রিয় কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ অসুস্থ। বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়৷

পরে তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় বর্তমানে তাকে নিবির পর্যবেক্ষণে (আইসিইউ) রাখা হয়েছে। ফেরদৌস ওয়াহিদের পারিবারিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

আরও জানা যায়, প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন 'আমায় একটা মা দে না' গানের শিল্পী ফেরদৌস ওয়াহিদ। সপ্তাহখানেক আগে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার করোনা পরীক্ষাও করা হয়। সেই রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

কিন্তু অনেকদিন ধরেই তার জ্বর কমছে না। তাই চিকিৎসকের পরামর্শে বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পীকে হাসপাতালে নেয়া হয়।

এ শিল্পীর সহকারি মোশারফ গণমাধ্যমে জানিয়েছেন, নতুন করে আবারও ফেরদৌস ওয়াহিদের করোনা টেস্টের জন্য নমুনা নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শিল্পীর সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছে তার পরিবার।

প্রসঙ্গত, ফেরদৌস ওয়াহিদ সত্তর দশকে রবীন্দ্রসংগীত শিক্ষার মধ্য দিয়ে গানের ভুবনে যাত্রা করেন। পরবর্তীতে লোকসংগীতেও নেন কিংবদন্তি আব্দুল আলিমের কাছে। গান শেখা শুরু করেন ওস্তাদ মদনমোহন দাশের কাছে। ক্লাসিক শিখেছেন ওস্তাদ ফজলুল হকের কাছে।

ক্যারিযয়ারের শুরুতেই তুমুল জনপ্রিয়তা পান ফেরদৌস। আনিস জেড চৌধুরী, লাকি আখন্দ এবং আলম খান সুরে তার বেশ কিছু গান রাতারাতি শ্রোতাপ্রিয়তা পায়।

তার উল্লেখযোগ্য গানের মধ্যে আছে আমার পৃথিবী তুমি, ওগো তুমি যে আমার কতো প্রিয়, আমি এক পাহারাদার, শোন ওরে ছোট্ট খোকা, আমি ঘর বাঁধিলাম, মামুনিয়া ও আগে যদি জানতাম।

দেশের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক হাবিব ওয়াহিদ ফেরদৌস ওয়াহিদের পুত্র।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]