জুটি বাঁধলেন মিলন-টয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০

দীর্ঘদিন ধরেই নানামাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শক মাতিয়ে চলেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট ও বড়; দুই পর্দাতেই নিজের অভিনয়ের জাত চিনিয়েছেন চ্যালেঞ্জ নিতে পছন্দ করা এই তারকা। নাটক পরিচালনা করেও মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি।

নতুন প্রজন্মের তারকাদের সঙ্গেও পাল্লা দিয়ে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন মিলন। তুমুল ব্যস্ততায় কাটে তার দিন, নানা রকম শুটিংয়ে। সে ধারাবাহিকতায় অতি সম্প্রতি কাজ করেছেন একটি চার পর্বের ধারাবাহিকে। সেখানে লাক্স তারকা মুমতাহিনা টয়ার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

ভিন্ন রকম এক ভালোবাসার গল্প নিয়ে চার পর্বের এ ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন পরিচালক এমদাদুল হক খান। ‘দুটি কুড়ি একটি পাতা’ নামের নাটকটিতে আরও অভিনয় করেছেন মৌমিতা মৌ, আরও অভিনয় করেছেন- আজম খান ও আনোয়ার হোসেন প্রমুখ।

মিলন জানান, সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে। চলতি মাসেই নাটকটি নাগরিক টিভির পর্দায় প্রচার হবে।

নাটকটি প্রসঙ্গে মিলন বলেন, ‘ভিন্ন রকম এক ভালোবাসার গল্প দর্শক নাটকটিতে দেখতে পাবেন। যেখানে প্রিয় মানুষটির জন্য বড় ধরনের ত্যাগের উদাহরণ দেখা যাবে। সবাই মিলে চেষ্টা করেছি একটি ভালো কাজ করতে। দর্শকদের মন ছুঁতে পারলেই সে চেষ্টা সফল হবে।’

পরিচালক এমদাদুল হক খান জানান রেডকক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি রচনা করেছেন এলিনা শাম্মী।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]