ফিরছে ব্ক্স অফিস কাঁপানো জুটি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০

রণভীর সিং এবং রোহিত শেঠি প্রথমবার এক হয়েছিলেন ‘সিম্বা’ সিনেমা দিয়ে। সে ছবি বক্স-অফিসে আগুন ধরিয়ে দিয়েছিলো। আয় করেছিলো প্রায় ২০০ কোটি টাকারও বেশি। এটা শুধুমাত্র ভারতে আয়ের হিসেব। ‘সিম্বা’ মাতিয়েছিলো ভারতীয় ছবি মুক্তি পায় এমন প্রায় সকল দেশের সিনেমা হলে। মশলাদার সেই ছবির ফলাফল বিদেশেও বেশ চমক জাগানিয়া।

এরপর রণভীর ‘সিম্বা’ হয়ে হাজির হয়েছেন রোহিতের ‘সুর্যবংশী’ সিনেমাতেও, একটি ক্যামিও চরিত্রে।

তবে এবার কোনো ক্যামিও নয়, বলিউড হাঙ্গামা এক্সক্লুসিভলি জানিয়েছে যে রণবীর সিং এবং রোহিত শেঠির আবারও ফিরছে রুপালি পর্দায়। কমেডি আমেজের সিনেমায় রণভীরকে দেখা যাবে রোহিত শেঠির পরিচালনায়।

অক্ষয়কে নিয়ে রোহিতের ‘সূর্যবংশী’ ছবির কাজ পিছিয়েছে করোনার কারণে। চলতি বছরেই এই ছবির কাজ শেষ হবার কথা থাকলেও নতুন শিডিউলে অক্ষয় ব্যস্ত রয়েছেন। এদিকে অজয় দেবগনের জন্য আটকে আছে 'গোলমাল ৫' ছবির কাজ। ২০২১ সালের মাঝামাঝির আগে আগে তাদের পাবেন না রোহিত।

এই মাঝের সময়টাতেই তিনি নতুন বানানোর পরিকল্পনা নিয়েছেন। আর সেখানেই দেখা যাবে রণভীরকে। তবে কবে থেকে শুরু হবে শুটিং তা এখনো নিশ্চিত নয়।

রণভীর এ ছবির প্রস্তাব পেয়ে নাকি বেশ উচ্ছ্বসিত। কারণ এর আগে তিনি এমন কমেডি গল্পের ছবিতে অভিনয় করেননি। রোহিতের কমেডি ফিল্ম নিয়ে দর্শকের মধ্যে সবসময়ই উন্মাদনা লক্ষ করা গেছে। তাই রণভীর আশা করছেন নতুন ছবিতে তার জার্নিটা বেশ উপভোগ্য হবে।

রণভীর এবং রোহিতের সম্পর্ক চলচ্চিত্রের বাইরেও দারুণ। তারা একসঙ্গে বিজ্ঞাপনেও কাজ করেছেন যা আলোচিত হয়েছে। এই জুটিকে এখন অনেকেই ‘টু আরএস’ বলে ডাকছেন। আশা করা হচ্ছে নতুন ছবি দিয়ে আবারও বাজিমাত করবেন তারা।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]