গাজী মাজহারুল আনোয়ারের কথায় আসিফের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

বরেণ্য গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার তার ক্যারিয়ারে ২০ হাজারেরও বেশি গান লিখেছেন। তার গানে শ্রোতারা নিজেদের মনের ভাষাই যেন খুঁজে পান। অন্যদিকে সংগীতশিল্পী আসিফ আকবর বছরের পর বছর ধরে হিট গানে মাতিয়ে রেখেছেন শ্রোতাদের। সারাদেশে জনপ্রিয়তা অর্জন করেছেন।

দুজন মিলে অনেক দিন পর নতুন করে কাজ করতে যাচ্ছেন। অডিও গান হিসেবে এটাই প্রথমবার হতে যাচ্ছে যখন গাজী মাজহারুল আনোয়ারের গীতিকবিতায় কণ্ঠ দেবেন আসিফ আকবর। এর আগে তারা সিনেমার গানে গায়ক-গীতিকবি হিসেবে জুটি বেঁধেছেন। শিগগিরই রেকর্ড হবে গানগুলো।

‘আসিফ আমাদের দেশের অন্যতম প্রতিভাবান গায়ক। তার স্পষ্টবাদিতা ও ব্যক্তিত্বের জন্য তাকে আমার খুব পছন্দ। তাকে স্নেহ করি। তার কণ্ঠের গানে মুগ্ধ হই’- বললেন গাজী মাজহারুল আনোয়ার।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জানান, ইতিমধ্যে আসিফ আকবরের জন্য দুটি গান লিখেছেন। সামনে আরও কিছু গান করার পরিকল্পনা রয়েছে।

আসিফ আকবরের সঙ্গে এখানে একটি গানে কণ্ঠ দেবেন গাজী মাজহারুল আনোয়ারের কন্যা দিঠি আনোয়ার। রোমান্টিক আমেজের গানগুলোতে সুর ও সংগীত পরিচালনা করবেন জাভেদ আহমেদ কিসলু।

গাজী মাজহারুল আনোয়ারের গান করা প্রসঙ্গে আসিফ বলেন, ‘অভিজ্ঞতার এক জ্বলন্ত মশাল গাজী মাজহারুল আনোয়ার চাচা। উনার গুণরাশির কথা বলা আমার মুখে মোটেও মানানসই নয়। গাজী চাচা পুরো বাংলাদেশের সম্পদ হলেও আমার কুমিল্লার পলিবিধৌত মাটির সন্তান। চাচার সঙ্গে অডিও গান করা হয়নি এর আগে। সেই গ্যাপটা এবার পূরণ করতে যাচ্ছি।’

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]