সম্মাননা পেলেন অপূর্ব-মেহজাবীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ০২ নভেম্বর ২০২০

দেশের সবচেয়ে জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন। দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে এখন দ্বিতীয় নম্বরে অবস্থান করছে তাদের অভিনীত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’। মাত্র ৭৩ দিনে কোটি ভিউ অতিক্রম করেছে নাটকটি।

এমন সফলতা ভাগাভাগি করে নিতে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি আয়োজন করে গোল্ডেন প্লে বাটনের আদলে ক্রেস্ট প্রদান অনুষ্ঠান। সেখানে অপূর্ব-মেহজাবীন ছাড়াও এ নাটক সংশ্লিষ্ট প্রায় সবাইকে সম্মাননা জানানো হয়।

১ নভেম্বর রাতে এই ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে হাজির হয়ে উচ্ছ্বসিত মেহজাবীন বললেন, ‘ইউটিউব থেকে সিলভার বাটন পেয়েছিলাম আগেই। এবার সিএমভি থেকে গোল্ডেন বাটন পেয়ে গেলাম! খুব ভালো লাগছে।’

তবে বিশেষ এই আয়োজনে অসুস্থতার কারণে হাজির হতে পারেননি অন্যতম অতিথি অপূর্ব। মেহজাবীন সবার কাছে দোয়া চেয়ে জানান, অপূর্বর শরীরের তাপমাত্রা একটু বেশি অনুভূত হওয়ায় শেষমুহূর্তে আসার পরিকল্পনা বাতিল করেছেন।

অনুষ্ঠানে অপূর্বর গোল্ডেন বাটনটি গ্রহণ করেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। অন্যদিকে মঞ্চে থাকা মেহজাবীনের হাতে ক্রেস্ট তুলে দেন সিএমভির প্রধান এসকে সাহেদ আলী, নির্মাতা শিহাব শাহীন ও আরিয়ান। এই সময় মঞ্চে উপস্থিত ছিলেন ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নির্মাতা রুবেল হাসান।

jagonews24

বিশেষ এই উদযাপন অনুষ্ঠানে নাটকটির সঙ্গে জড়িত মোট ৪০জন সদস্যকে ক্রেস্ট প্রদান করা হয়। সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘নাটকটিকে মানুষ যেভাবে গ্রহণ করেছেন, মুগ্ধ হওয়ার মতো। অথচ এই নাটকটির শুটিং হয়েছে করোনার ভয়ংকর ভয় বুকে নিয়ে। আমরা সবাই দুশ্চিন্তায় ছিলাম, কাজটি করতে পারবো কি না। করলেও এই মনখারাপের সময়ে মানুষ এটি দেখবে কি না। অথচ গত ঈদে প্রকাশিত নাটকের মধ্যে সবচেয়ে বেশি দেখেছে এই নাটকটি। আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। এভাবে আরও ভালো ভালো কাজ আমরা করতে চাই।’

চলতি বছর ৬ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ১৮ অক্টোবর নাগাদ সেটি অতিক্রম করলো ১০ মিলিয়ন ভিউ! মানে এক কোটির ঘর। মাঝে সময় গেল মাত্র ৭৩ দিন।

দ্রুততম কোটি ভিউয়ের তালিকায় প্রথম স্থানে আছে একই জুটি অভিনীত ২০১৭ সালে প্রকাশ হওয়া মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকটি। এটি ৩৪ দিনে এক কোটি ভিউ অতিক্রম করে।

 

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]