‘কমান্ডো’ চলচ্চিত্রের টিজার রিলিজ আজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৫ ডিসেম্বর ২০২০

দুই বাংলার সুপারস্টার দেবের জন্মদিনকে ঘিরে রিলিজ দেয়া হচ্ছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের অ্যাকশন মুভি ‘কমান্ডো’র টিজার। ২৫ ডিসেম্বর সন্ধ্যায় নায়ক দেবের ইউটিউব চ্যানেল ‘দেব এন্টারটেনমেন্ট ভেনচার্স’-এ দর্শকরা এই চলচ্চিত্রটির টিজার দেখতে পাবেন।

দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে কমান্ডো চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক শামীম আহমেদ রনি। আর এ চলচ্চিত্রটির প্রযোজক বাংলাদেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান।

কমান্ডো চলচ্চিত্রটি নিয়ে খুবই আশাবাদী পরিচালক শামীম আহমেদ রনি। তিনি জানালেন, বাংলাদেশে যে ধরনের অ্যাকশন মুভি হয়। সেই জায়গা থেকে এই মুভি পুরোটাই আলাদা। এ কারণেই আমি এক্সসাইটেড। দর্শক গল্প এবং অ্যাকশনের সামঞ্জস্যপূর্ণ এক প্রতিচ্ছবি দেখতে পাবেন এই চলচ্চিত্রে। যা গতানুগতিক ধারা থেকে পুরোপুরি আলদা বলতেই পারি।

চলতি বছরের মার্চে শুরু হওয়া কমান্ডো চলচ্চিত্রটি নির্মাণে বাধা হয়ে দাঁড়ায় করোনা। কিন্তু এরপরও সামাজিক দূরত্ব বজায় রেখে অনেকটা কাজ সম্পন্ন হয়েছে। এখন শুধু বাকি বাংলাদেশ পর্ব। ফেব্রুয়ারিতেই পুরো কাজ সম্পন্ন হবে বলে আশা করছেন পরিচালক।

চলচ্চিত্রটির প্রযোজক দেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান জানালেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ এবং মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘কমান্ডো’ চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে।

এই চলচ্চিত্রে কিছু বিষয় রয়েছে যা অন্য সব চলচ্চিত্র থেকে আলাদা করা যাবে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী রোজার ঈদে বাংলাদেশ ও পশ্চিম বাংলার প্রায় ৪০০ সিনেমা হলে চলচ্চিত্রটি রিলিজ দেয়া হবে।

এদিকে, ‘কমান্ডো’ চলচ্চিত্রটির কলকাতা পর্বের শুটিং শেষ করেছেন নায়ক দেব। এবার বাংলাদেশে শুটিং-এ আসছেন ১৪ জানুয়ারি। টানা ১০ দিন শুটিং করবেন তিনি। এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশ ও পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা দেব।

‘কমান্ডো’ চলচ্চিত্রে দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। এ চলচ্চিত্রে কলকাতার বেশকিছু শিল্পীও কাজ করছেন। আরও আছেন বাংলাদেশের মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু এবং শিবা শানুসহ আরও অনেকে।

এলএ/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]