টিজার দিয়েই বিশ্ব রেকর্ড করলো কেজিএফ চ্যাপ্টার ২

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ১১ জানুয়ারি ২০২১

প্রতীক্ষার অবসান ঘটিয়ে সিনেমার নায়ক যশের জন্মদিন উপলক্ষে মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রথম টিজার। প্রকাশ পেয়েই তুলকালাম বাঁধিয়ে দিয়েছে এটি। একের পর এক রেকর্ড করে চলেছে।

বলিউড তো বটেই হলিউডের ইতিহাসও নতুন করে লিখলো ‘কেজিএফ ২’।

চলতি মাসের ৭ তারিখ মুক্তি পায় কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় বাজেটের এ ছবিটির টিজার। ভক্তরা যে কি পরিমাণ অপেক্ষায় ছিলেন এটির জন্য তার প্রমাণ মিলেছে টিজারটির ভিউ গুনে।

মুক্তির প্রথম দিনেই সিনেমাটি ভেঙে দিয়েছিল ইউটিউবের প্রথম দিনে দক্ষিণের সিনেমার সব থেকে বেশি ভিউয়ের রেকর্ড। আর মুক্তির ৪ দিন পর ১৩১ মিলিয়ন ভিউ নিয়ে দখল করে নিয়েছে ভারতের সবচেয়ে বেশি ভিউ পাওয়া টিজারের স্থান।

শুধু তাই নয়. ৪ দিনের হিসেবে সারা বিশ্বের সর্বোচ্চ ভিউ পাওয়া টিজার হিসেবেও রেকর্ড করেছে ছবিটি। স্বভাবতই টুইটারের ট্রেন্ডিং তালিকাতেও ভারতে #কেজিএফ২ অবস্থান করছে সবার উপরে।

কন্নড় সুপারস্টার যশের জন্মদিনের ১দিন আগেই হোমবেল ফিল্মের ইউটিউব চ্যানেল থেকে অবমুক্তি করা হয় টিজারটি। ২ দশমিক ১৭ সেকেন্ডের সেই টিজারে দেখা মেলে ছোট রকি (যশের)সহ বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের।

সিনেমাটির ‘পাওয়ারফুল পিপল কাম ফ্রম পাওয়ারফুল প্লেসেস, পাওয়ারফুল পিপল মেকস প্লেসেস পাওয়ারফুল’ ডায়লগটিও দারুণ সাড়া ফেলেছে।

প্রশান্ত নীলের পরিচালনায় ‘কেজিএফ চ্যাপ্টার ২’-তে যশ, সঞ্জয়ের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা রাভিনা ট্যান্ডন। এছাড়াও রয়েছেন শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]