‘মুখ্যমন্ত্রীর জন্যও এত করি না’, প্রচারে মেজাজ হারালেন নুসরাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৪ এএম, ২৯ মার্চ ২০২১
টলিউড অভিনেত্রী নুসরাত জাহান

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে ভোটযুদ্ধ ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। একদফার ভোট হয়ে গেলেও বাকি সাতদফার জন্য দলের প্রার্থীদের হয়ে জোর প্রচার চালাচ্ছেন তারকারা।

শনিবার (২৭ মার্চ) রাজ্যের অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন টলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। সেখানেই মেজাজ হারালেন তিনি। এই ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, শনিবার সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন নুসরাত। রোদ উপেক্ষা করেই প্রায় এক ঘণ্টা হুড খোলা গাড়িতে র‌্যালি করেন তিনি। পাশে ছিলেন প্রার্থী নারায়ণ গোস্বামী।

জানা গেছে, এরপর আরও কিছুক্ষণের জন্য প্রচার চালিয়ে যাওয়ার অনুরোধ করা হয়েছিল নুসরাতকে। তখনই বেঁকে বসেন তিনি। ভিডিওতে দেখা যায়, র‌্যালিতে আর থাকা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দেন এই অভিনেত্রী। সেই সঙ্গে তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রীর জন্যও এত করি না।’

কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতেই ভাইরাল হয়ে যায়।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]