সিমলার নতুন যাত্রা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২১ পিএম, ১১ এপ্রিল ২০২১

চিত্রনায়িকা সিমলা। দর্শক আজও তাকে ‘ম্যাডাম ফুলি’ নামেই চেনেন। এ সিনেমা দিয়েই তার অভিষেক৷ আর প্রথম সিনেমা দিয়েই তিনি জয় করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার৷ কিন্তু তারপর আর সেই গতির ছন্দ বজায় থাকেনি তার ক্যারিয়ারে।

দীর্ঘদিন ধরে তো অভিনয়ে ছিলেনই না। মুম্বাইয়ে কেটেছে অনেকটা সময়৷ সম্প্রতি দেশে ফিরেছেন। আবারও চেষ্টা করছেন অভিনয়ে নিয়মিত হতে।

তবে নতুন যাত্রাটা করলেন ছোট পর্দা দিয়ে। একটি নাটকে অভিনয় করছেন তিনি। নাটকটির নাম 'আমার বউ সেলেব্রিটি'। পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর। গত ১০ এপ্রিল, শনিবার এফডিসিতে এর শুটিং শুরু হয়।

পরিচালক জানান, ঈদ উপলক্ষে নাটকটি নির্মিত হচ্ছে।

সিমলা বলেন, 'সিনেমার নায়ক-নায়িকা নিয়েই নাটকের গল্প। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক মারুফ আকিব। নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।'

প্রসঙ্গত, সিমলা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমার নাম ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’।মুক্তির অপেক্ষায় আছে তার 'নিষিদ্ধ প্রেমের গল্প' নামের সিনেমাটি।

এদিকে, সিমলা সর্বশেষ সোহেল রানা পরিচালিত 'বৈবাহিক সর্বনাশ' নাটকে অভিনয় করেছিলেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]