আবারও ‘সুলতান সুলেমান’ আসছে দীপ্ত টিভিতে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ৩১ মে ২০২১

প্রায় সাতশ বছর ধরে তুরষ্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালের কাহিনী নিয়ে র্নিমিত মেগা-সিরিয়াল ‘সুলতান সুলেমান’।

বিশ্বের নানা দেশে সিরিয়ালটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশেও দীপ্ত টিভির হাত ধরে ‘সুলতান সুলেমান’ ও তার চরিত্ররা হয়ে উঠেছে দারুণ দর্শকপ্রিয়। বলা চলে চ্যানেলটি এই সিরিয়াল প্রচার করে তুরস্কের সিরিয়ালের বাজার তৈরি করে দিয়েছে বাংলাদেশে। এরপর থেকে নিয়মিতই তুর্কী সিরিয়াল প্রচার হচ্ছে দেশীয় টিভি চ্যানেলে। তবে কারোরই জনপ্রিয়তা ‘সুলতান সুলেমান’র মতো নয়।

এখনো অনেকে ‘সুলতান সুলেমান’ দেখতে চান। সেই চাহিদার কথা ভেবে দীপ্ত টিভি এবার তাদের ইউটিউব চ্যানেলে প্রচার করতে যাচ্ছে সিরিয়ালটি। পাশাপাশি দেখা যাবে দীপ্ত টিভির পর্দাতেও। কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, ১ জুন থেকে দীপ্ত টিভিতে প্রতিদিন রাত ১০টায় এবং দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলে প্রতিদিন রাত ১১টায় প্রচার হবে নাটকটি।

‘সুলতান সুলেমান’ সিরিয়ালে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী। যার প্রতিদ্বন্দ্বী ছিলেন সুলেমানের প্রথম প্রেম মাহিদেভ্রান সুলতান, সুলেমানের মা আয়েশা হাফসা সুলতানা, সুলতানের বাল্যবন্ধু এবং পরবর্তীতে সাম্রাজ্যের প্রধান উজির ইব্রাহিম পাশা।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]