একঝাঁক প্রিয়মুখ নিয়ে ‘কর্পোরেট ভালোবাসা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ৩১ মে ২০২১

'ছেড়াদ্বীপ' নামে ২০০৯ সালে ধারাবাহিক নাটক নির্মাণ করেছিলেন নাট্য নির্মাতা সাজিন আহমেদ বাবু। দশ বছর পর এ নির্মাতা আবার নির্মাণ করলেন নতুন ধারাবাহিক নাটক। নাম 'কর্পোরেট ভালোবাসা'। নাটকটি রচনাও তার।

আগামী ১ জুন থেকে নাগরিক টিভিতে প্রচার হবে বলে এ নাটক, জানালেন নির্মাতা। প্রতি সপ্তাহে মঙ্গল থেকে বৃহস্পতিবার প্রতদিনি রাত ১০টায় দেখা যাবে এ নাটক।

বর্তমান সময়ের কর্পোরেট কালচারে সম্পর্কগুলো কেমন হয় তাই এই নাটকের উপজীব্য। গল্পে থাকছে থাকছে রোমান্স, সম্পর্কের জটিলতা ও হাস্য রসাত্বক নানা ঘটনা।

পরিচালক জানান, গল্পটি দর্শকদের ভালো লাগবে বলে তার বিশ্বাস। বর্তমান সময়ের ধারাবাহিক নাটকে গল্পে খেই হারানোর যে অভিযোগ থাকে এই ধারাবাহিকে সেটা থাকবে না।

নাটকে দেখা যাবে, আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যাও মুন্নি নামের একজনকে পছন্দ হয়, আসাদকে আবার পছন্দ করেন না মুন্নি। ঘটনাচক্রে দুজনের একই অফিসে চাকরি হয়। পুরোনো ঘটনার সূত্র ধরে দুজন দুজনকে দেখতে না পারলেও একর্পযায়ে দুজনের মধ্যে ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু ততদিনে দুইজনেরই বিয়ে ঠিক হয়ে যায় অন্যত্র।

এ নাটকে একঝাঁক প্রিয়মুখ অভিনয় করেছেন। আছেন মীর সাব্বির, নাদিয়া আহমেদ, জামিল হোসেন, নিশাত প্রিয়ম, মানসী প্রকৃতি ও আশিক চৌধুরীসহ অনেকেই।

ভাইসব প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন সুজন মাহমুদ।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]