নিজের গল্পে নায়ক অপূর্ব, নায়িকা সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৬ জুন ২০২১

সম্প্রতি শুরু হয়েছে তারকাদের গল্প লেখার ট্রেন্ড। আজকাল অনেক তারকার গল্পে নির্মিত হচ্ছে নাটক। অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বেশ কিছু নাটকের গল্পকার হয়েছেন এরইমধ্যে। আসছে কোরবানি ঈদ উপলক্ষে আবারও তার গল্পে নাটক আসতে চলেছে।

সাম্প্রতিক সময়ে নাটকের অন্যতম সফল নির্মাতা রুবেল হাসান। অপূর্ব-মেহজাবীনকে নিয়ে তার ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। গত এক বছরে প্রকাশিত সবচেয়ে জনপ্রিয় নাটকের মধ্যে এটি অন্যতম।

এবার রুবেল হাসান-অপূর্ব মিলে যুক্ত হলেন আরেকটি বিশেষ গল্পের নাটকে। নাম ‘আগডুম বাগডুম’। যেখানে নায়িকা হিসেবে আছেন সাবিলা নূর। আর এই গল্পটি লিখেছেন নায়ক অপূর্ব নিজেই। চিত্রনাট্য তৈরি করেছেন রাজীব আহমেদ।

সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত এই নাটকটির উল্লেখযোগ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু ও সাবেরী আলম।

গল্পে দেখা যাবে, ছোটভাই ও মাকে নিয়ে অপূর্বর ছোট সংসার। ছোটভাই একটি দোকানে চাকরি করলেও বড়ভাই বেকার। ছোটভাই একই দোকানে অপূর্বর জন্য চাকরি ঠিক করে। প্রথম দিনেই ক্রেতা সাবিলা নূরের সঙ্গে অপূর্বর বাধে ঝগড়া! সাবিলার অভিযোগে দুই ভাইয়ের চাকরি চলে যায় একসঙ্গে। নাটকের গল্পে মোড় নেয় অন্য নাটকীয়তা।

নির্মাতা রুবেল হাসান নাটকটি প্রসঙ্গে বলেন, ‘গল্পটি অপূর্ব ভাইয়ার। একেবারে ইউনিক একটা বিষয় রয়েছে এতে। কাজটা মাত্রই শেষ করলাম। আমার ধারণা আসছে ঈদের অন্যতম কাজ হবে এটি।’

ঈদ উৎসবে নাটকটি প্রকাশ হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে, জানালেন প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]