লকডাউন শেষ, শুটিংয়ে ব্যস্ত ঢালিউড

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ১১ আগস্ট ২০২১

লকডাউনের পর আবারও মুখরিত হতে চলেছে ঢাকাই সিনেমার আঙিনা। সব রকম নিরবতা কাটিয়ে আবারও এখানে জ্বলে উঠবে লাইট, নামবে শিল্পী ও কলাকুশলীদের ব্যস্ততা। আজ ১১ আগস্ট থেকে শেষ হচ্ছে লকডাউন। আর এদিন থেকেই সিনেমার শুটিং শুরু হচ্ছে বলে নিশ্চিত হওয়া গেছে।

স্বাস্থ্যবিধি নির্দেশনা মেনে শুটিং শুরু করছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপন। তিনি মাঠে নামছেন তার চতুর্থ সিনেমা ‘অন্তর্জাল’ নিয়ে। এখানে তার পাত্র-পাত্রী সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিমসহ আরও অনেক তারকা।

এ নির্মাতা জানান, ‘আজ থেকে শুরু হতে যাচ্ছে ‘অন্তর্জাল’ সিনেমার প্রিন্সিপাল ফটোগ্রাফি। এর আগে বিভিন্ন সময়ে লুকও অন্যান্য টেকনিক্যাল বিষয়ে জন্য কিছু টেস্ট শুট হলেও আজ থেকে অফিসিয়ালি শুরু হতে যাচ্ছে আমার চতুর্থ সিনেমা ‘অন্তর্জাল’র শুটিং।’

তিনি আরও জানান, ‘বেশ কিছু কয়েকটি কারণে ‘অন্তর্জাল’ সিনেমাটি আমার জন্য খুব স্পেশাল। আমরা ঠিকভাবে, সুস্থতা বজায় রেখে শুটিং শেষ করতে পারি। কারণ এই বছরের ডিসেম্বরেই সিনেমাটি আপনাদের সামনে নিয়ে আসার ইচ্ছা আমাদের।’

তারকাবহুল এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল ও এবিএম সুমনসহ অনেকেই।

এদিকে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমা নিয়ে শুটিংয়ে ফিরছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শুটিংয়ে ফিরতে যাচ্ছেন অপু বিশ্বাসও। দীর্ঘদিনের অবসর শেষে তিনি লাইট ক্যামেরার সামনে আসছেন তিনি। তার অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। সোলায়মান আলী লেবুর পরিচালিত সিনেমাটিতে প্রথমবারের মতো অপু বিশ্বাসের বিপরীতে দেখা যাবে জয় চৌধুরীকে। আরও আছেন মিশা সওদাগর, আমান রেজা প্রমুখ।

অপু জাগো নিউজকে জানান, এবারের লটের শুটিং হবে পাবনার ঈশ্বরদীতে। শুটিংয়ে যোগ দিতে মুখিয়ে আছেন তিনি।

এদিকে অনন্য মামুনও শুরু করতে যাচ্ছেন তার ‘অভিনয়’ সিনেমার দৃশ্যধারণের কাজ। মূলত লকডাউনের জন্যই সব প্রস্তুতি নিয়েও আটকে ছিলেন তিনি। মামুন জানান, আগামী ২৫ আগস্ট থেকে সিনেমাটির শুটিং শুরু করবেন।

এছাড়াও চলতি সপ্তাহে আরও বেশ কয়েকটি সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে বলেও নিশ্চিত হওয়া গেছে। বলা চলে ঈদ পরবর্তী লকডাউনে দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও উৎসব আমেজে কাজে ফিরছে ঢালিউড।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]