একই রঙের পোশাকে যশের সঙ্গে ফটোশুটে নুসরাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

মা হওয়ার পর থেকে কলকাতার সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে যেন আলোচনা থামছেই না। বিশেষ করে সন্তান জন্ম হওয়ার পর কয়েকদিন ধরে নেটিজেনরা সন্তানের বাবা কে সেটা নিয়ে আলোচনা। যদিও নুসরাত নিজেই সন্তানের বাবা কে সেটা খোলাসা করেছেন। সর্বশেষ পৌরসভার জন্ম নিবন্ধন পোর্টালে ছেলের নাম নিবন্ধনের সময় বাবার নাম স্পষ্ট করার মাধ্যমে সবার প্রশ্নের উত্তর দিয়ে দেন তিনি।

যদিও প্রথম দিকে নুসরাত বিষয়টা জনসমক্ষে আনতে চাননি। একই বাড়িতে থাকলেও সন্তানের বাবার বিষয়ে কথা বলেননি। এতোদিন যা ছিল গোপনে তা প্রকাশ্যে আসার পর নিজেদেরও আর লুকিয়ে রাখলেন যশ-নুসরাত। তাই মা হওয়ার পর কাজ থেকে বেশি দিন দূরে না থেকে ফটোশুটে ব্যস্ত হয়ে পড়লেন সাংসদ-অভিনেত্রী। ফটোশুটের সঙ্গী যশ দাশগুপ্ত।

 
 
 
View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন ফটোশুটের ছবি আপলোড করেছেন। যেখানে দুইজনকে নীল রঙের পোশাকে দেখা গেছে। দুইজন একই ফ্রেমে না থাকলেও ফটোশুট একই জায়গায় একই ফটোগ্রাফারের হাত দিয়ে হয়েছে, তা যশ নিজেই পরিষ্কার করেছেন!

ছবি আপলোড করে নুসরাত লিখলেন, ‘ভিটামিন বি..বিউটিফুল, ব্রিলিয়ান্ট, ব্রেভ।’ অন্যদিকে যশ দাশগুপ্ত লিখলেন, ‘আমার মাথায় অনেক ভাবনা, যদি কেউ জিজ্ঞেস করে কিছু, আমি শুধু হাসবো…’

 
 
 
View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

সন্তানসম্ভবা হওয়া থেকে শুরু করে গত ২৬ আগস্ট বেসরকারি হাসপাতালে পুত্রের জন্মের ২০ দিন পর পর্যন্ত সন্তানের পিতার পরিচয় জানাতে চাননি নুসরত। একসঙ্গে ঘুরলেও বা এক বাড়িতে থাকলেও এতোদিন সন্তানের পিতার পরিচয় প্রকাশ্যে আনতে চাননি সাংসদ অভিনেত্রী। কিন্তু বুধবার রাত সাড়ে ৯টার পর কলকাতা পৌরসভার স্বাস্থ্য বিভাগ জন্ম নিবন্ধন পোর্টাল আপডেট করতেই যেন নেটিজেনদের সব প্রশ্নের উত্তর দিয়ে দেন যশ-নুসরাত।

পৌরসভার জন্ম নিবন্ধন পোর্টালে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন তিনি।

এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]