সালমান খানের জীবনী নিয়ে আসছে সিরিজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৩ এএম, ২০ সেপ্টেম্বর ২০২১

বলিউডের সুলতান সালমান খানের জীবনের কাহিনি নিয়ে এবার তৈরি হচ্ছে তথ্যচিত্রমূলক সিরিজ। বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। সূত্রের খবর জানা যাচ্ছে, একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে এই তথ্যচিত্রমূলক সিরিজটি।

১৯৮৮ সালে রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন সলমান। তবে খ্যাতি পান পরের বছর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমে। রাতারাতি খ্যাতির শিখরে পৌছে যান ভাইজান। তারপরের কাহিনি মোটামুটি সকলেরই জানা।

একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সলমান খান। কখনও পথ দুর্ঘটনার মামলা, কখনও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, কখনও আবার ঐশ্বর্য রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম-বিচ্ছেদের গুঞ্জন- একাধিক কারণে খবরের শিরোনামে উঠে এসেছে। তবে যা শোনা যাচ্ছে তাতে তথ্যচিত্রমূলক এই সিরিজে সলমান খানের বর্তমান জীবনের রোজনামচাই দেখানো হবে। ব্যক্তি সলমান খানকে জানার জন্য তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সুপারস্টার ইমেজের কথা জানাবেন সলমানের পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।

বর্তমানে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য বিদেশে রয়েছেন সলমান খান। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রাশিয়ার পর তুরস্কে হচ্ছে ছবির শুটিং। তারপর অস্ট্রিয়াতেও যাবে গোটা টিম। এদিকে মুক্তির অপেক্ষায় ‘অন্তিম’। সে ছবিতে ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে অভিনয় করেছেন সলমান। পরিচালনায় মহেশ মাঞ্জরেকর। বন্ধু শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সলমান। পাশাপাশি ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিরও শুটিং শেষ করবেন তিনি। এর ফাঁকেই ডকু সিরিজের জন্য সময় বের করবেন সলমান, এমনই খবর শোনা গিয়েছে।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]