অবশেষে বাঁধনই হলেন বলিউডের সেই সিনেমার নায়িকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৪ অক্টোবর ২০২১

বেশ শোরগোল হয়ে গেল সিনেমাটি নিয়ে। বলা চলে সিনেমার নায়িকা কে হবেন সে নিয়েই বিস্তর আলোচনা। ঘোলা হয়েছে অনেক জল। অবশেষে জানা গেছে, বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের হিন্দি সিনেমাটিতে নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে।

নির্মাতা বিশাল ভরদ্বাজ আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, ‘সো ডেলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ।’

প্রথমে শোনা যায়, নিজের নতুন সিনেমা ‘খুফিয়া’র জন্য বাংলাদেশি অভিনেত্রী খুঁজছেন বিশাল। এজন্য তিনি যোগাযোগ করেছেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবনী চৌধুরী। এই দুই লাক্স সুন্দরী সিনেমার গল্পে বাংলাদেশ নিয়ে কিছু বিতর্কিত বিষয় আছে উল্লেখ করে সেটি ফিরিয়ে দেন।

এবার সেই সিনেমাটিতেই কাজ করতে যাচ্ছেন আরেক লাক্স সুন্দরী বাঁধন। ছবিটির গল্পের বিতর্কিত বিষয় পরিবর্তন করা হয়েছে কি না সে বিষয়ে জানা যায়নি।

নিশ্চিত হওয়া গেছে এ ছবির শুটিংয়ের জন্য বাঁধন এখন মুম্বাইয়ে অবস্থান করছেন।

‘খুফিয়া’ সিনেমাটি হচ্ছে একটি অত্যাধুনিক অ্যাকশন স্পাই থ্রিলার। নেটফ্লিক্স প্রযোজিত সিনেমায় আরও অভিনয় করছেন আলী ফজল, টাবু, আশিষ বিদ্যার্থী, ওয়ামিকা গাব্বি।

প্রসঙ্গত, অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন অস্ট্রেলিয়ার ‘এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন। প্রথম বাংলাদেশি হিসেবে মর্যাদাপূর্ণ এ আসরে জায়গা পেলেন এই লাক্স তারকা।

আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এ মনোনয়ন পেয়েছেন বাঁধন।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]