মালদ্বীপে অর্জুন-মালাইকা, এক রাতের হোটেল ভাড়া সাড়ে ৩ লাখ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৫ এএম, ০৬ ডিসেম্বর ২০২১

বলিউড থেকে টলিউডের অনেকেই ছুটি কাটাতে এখন উড়ে যাচ্ছেন মালদ্বীপ। আর গন্তব্য হিসেবে সকলেরই পছন্দ বিলাসবহুল হোটেল প্যাটিনা মালদ্বীপ। এবার নিজেদের ব্যক্তিগত সময়ে প্যাটিনায় সময় কাটাচ্ছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। প্রতিদিন নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন নানা ধরনের ছবি।

অর্জুনের বিচ এবং পুল সাইড সবসময়ই পছন্দ, তাই প্যাটিনা তাদের তালিকায় থাকতেই হতো। তবে এখানকার একদিনের ভাড়া শুনলে চমকে যাবেন– প্রায় সাড়ে তিন লাখ টাকা! সবচেয়ে কম ভাড়ার ঘরটিও ২ লাখের কাছাকাছি। এর সঙ্গেই অবাক করা মনোরম পরিবেশ প্যাটিনার।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, নিজস্ব পুল থেকে বাগান, সিনেমা হল থেকে জিম, টেনিস কোর্ট কী নেই এখানে। যদিও মালাইকা এবং অর্জুন কোন ভিলায় থাকছেন সে নিয়ে সঠিক তথ্য এখনো মেলেনি। ইনস্টাগ্রামে ভক্ত-অনুরাগীদের জন্য ছবি এবং ভিডিও শেয়ার করছেন দুজনেই। সফরের মাঝখানেই মালাইকার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন। কখনো একসঙ্গে ছবি তোলার কারণে, কখনো আবার ছুটির মাঝেও ফিট থাকতে সঙ্গ দেওয়াতে।

সদলবলে থাকার ব্যবস্থাও আছে এই হোটেলে। এর আগে টাইগার শ্রফ-দিশা পাটানি, শহীদ কাপুর-মীরা রাজপুত, সাইফ আলি খান-কারিনা কাপুরসহ অনেক বলিউড তারকাই মালদ্বীপ ভ্রমণ করে এসেছেন।

ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]