আবেদনময়ী স্পর্শিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৬ এএম, ০২ জানুয়ারি ২০১৬

আসছে ভালবাসা দিবস। এ উপলক্ষে নির্মিত হয়েছে টেলিছবি ‘মেট্রো ড্রিমস’। সেখানে একটি রোমান্টিক গানে আবেদনময়ী নারী হিসেবে মডেল ও অভিনেত্রী স্পর্শিয়াকে উপস্থাপন করেছেন পরিচালক মিনহাজ আল দীন।
 
সম্প্রতি ইউটিউবে প্রকাশিত ‌হয়েছে ‘মেট্রো ড্রিমস’ এর ফার্স্ট লুক। সেই ভিডিওতেই দেখা মিললো মোহনীয় স্পর্শিয়ার। তার নতুন এই লুক মাদকতা ছড়িয়েছে ভক্তদের মধ্যে।

ভিডিওতে ঠাঁই পেয়েছে জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী বেলাল খান এবং কনার গাওয়া ‘একবার শুধু বল’ গানটি। ভিডিওটি টেলিছবিতে দেখানো হলেও, এটি গানের মিউজিক ভিডিও হিসেবে ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা মিনহাজ।

টেলিছবি ও এর গানে নিজের উপস্থিতি প্রসঙ্গে স্পর্শিয়া জাগো নিউজকে বলেন, ‘রোমান্টিক একটি গল্পে কাজ করলাম। পরিচ্ছন্ন নির্মাণ। বিশেষ করে এর ‘একবার শুধু বল’ গানের দৃশ্য অনেকটা ফিল্মি স্টাইলের। যখন চিত্রায়ন হয়ে তখন আধুনিক সর্বাধুনিক প্রযুক্তির সেট আপ ব্যবহার করা হয়েছে। তা দেখে শুটিং দেখতে আসা উৎসুক জনতা চলচ্চিত্রের কাজ ভেবেছিল। অনেকদিন পর ভিন্ন একটি কাজ করেছি। আমার বিশ্বাস দর্শকদের এটি ভাল লাগবে।’

টেলিছবিটিতে স্পর্শিয়া ছাড়াও অন্যান্য অনেক তারকা শিল্পী থাকবেন। সঙ্গে থাকবে একঝাঁক নবীন মুখ। আসছে ভালোবাসা দিবসে যে কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে ‘মেট্রো ড্রিমস’।

দেখুন গানের ভিডিওটির প্রথম লুক :

এনই/এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]