বিয়ের পিঁড়িতে মৌনি, ভাইরাল হলুদ সন্ধ্যার ভিডিও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২৬ জানুয়ারি ২০২২
হলুদ সন্ধ্যায় উচ্ছ্বসিত মৌনি রায়। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী মৌনি রায় গাঁটছড়া বাঁধবেন বৃহস্পতিবার। সাত পাকে বাঁধা পড়বেন প্রেমিক সুরজ নামবিয়ার সঙ্গে। আজ ছিল মৌনির গায়ে হলুদ।

অভিনেত্রীর ফ্যান পেজ ও বন্ধুরা শেয়ার করলেন মৌনি-সুরজ জুটির গায়ে হলুদের ছবি। কিছু ছবি ও ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 
 
 
View this post on Instagram
 
 
 

A post shared by @mounixworld

সেখানে দেখা যাচ্ছে, গায়ে হলুদের অনুষ্ঠানে সাদা শাড়ি ও সাদা ফুলের গহনা পরেছেন মৌনি। গলায় ভারী কানের দুল আর মাথায় মাঙ্গটিকা। হলুদ সোফায় বসে মেহেদি আর্টিস্টের কাছ থেকে হাত রাঙাচ্ছেন তিনি। বর সুরজও মিল করে পরেছেন সাদা সব পোশাক।

নিজেদের প্রেম বা বিয়ে নিয়ে কখনো কথা বলেননি মৌনি। তবে চলতি সপ্তাহে যখন পাপারাতজিরা ‘শুভেচ্ছা’ জানায় মৌনিকে, তখন তাকে হেঁসে ঘাড় নাড়তে দেখা যায়।

 
 
 
View this post on Instagram
 
 
 

A post shared by Nari (@nari.kesari1)


মৌনির প্রেমিক সুরজ দুবাইয়ের ব্যাংক ব্যবসায়ী। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে তার। ব্যাঙ্গালুরুর ছেলে সুরজ। ২০২০ সালে করোনাকালে দুবাইতে দেখা মৌনি-সুরজের। সেই থেকে দুজন জমিয়ে প্রেম করছেন। প্রায় দুই বছরের প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসছেন এ জুটি।

এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]