কাঞ্চন ফলাফলে বিশ্বাসী, মিশা ৬০ ভাগ জয়ে আশাবাদী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৮ জানুয়ারি ২০২২

আজ সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। এবার দুটি প্যানেল নির্বাচন করছেন। একটি ইলিয়াস কাঞ্চন নিপুণ ও অন্যটি মিশা-জায়েদ প্যানেল।

বিচ্ছিন্ন কিছু অভিযোগ এলেও বেশ শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। শিল্পীদের মিলনমেলায় পরিণত হয়েছে এফডিসি অঙ্গন।

প্রতিদ্বন্দ্বী হলেও পাশাপাশি ভোট চাইছেন প্রার্থীরা। একসঙ্গে দাঁড়িয়ে ভোট চাইলেন ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর। এসময় কাঞ্চন গান গেয়ে শোনান ভোটারদের।

কাঞ্চন বলেন, ভোটের সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা দ্বিমুখী হলেও আমরা এক। আমাদের দেখে দেশবাসীর শেখা উচিত। শান্তিপূর্ণ নির্বাচন কেমন করে করতে হয় আমরা দেখালাম।

ভোট কিভাবে করতে হয়, প্রার্থীদের আচরণ কেমন হবে তা আমাদের দুই সভাপতি প্রার্থীর ব্যবহার বলে দিচ্ছে। একজন আরেকজনকে ধাওয়া করে, গুলি করে কিন্তু আমরা শিল্পীরা আমাদের মধ্যে এসব নেই। সুষ্ঠুভাবে ভোট হচ্ছে এটাই শিল্পীদের পরিচয় দেয়।

মিশা বলেন, কাঞ্চন ভাইয়ের সঙ্গে নির্বাচন করতে পেরে আমি সম্মানিত। তিনি অত্যন্ত ভালো মানুষ, ভালো অভিনেতা। আমি জয়ের ব্যাপারে ৬০ ভাগ আশাবাদী।

মিশা ৬০ শতাংশ আশাবাদী বলার প্রেক্ষিতে কাঞ্চন হাসিমুখে বলেন, শিল্পীরা সবাই খুব ভালো অভিনয় করে। যারা ভালো অভিনয় করে তাদের ব্যাপারে আগেই কিছু বলতে চাই না। আমি ভোটের ফলাফলে বিশ্বাসী।

এলএ/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]