ভক্তকে চড় মারার কারণ জানালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২২

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউড নয়, আলোড়ন সৃষ্টি করেছেন হলিউডেও। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় তার সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’।

এখন তাকে ক্যাপ্টেন আমেরিকা এবং দ্য উইন্টার সোলজার খ্যাত অ্যান্থনি ম্যাকির বিপরীতে অ্যাকশন-থ্রিলার ‘এন্ডিং থিংস’ এ দেখা যাবে। সুন্দরী এই অভিনেত্রী তার একটি খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন সম্প্রতি।

সংবাদ সংস্থা পিটিআই থেকে জানা যায়, তিনি বলেন, ‘২০১৫ সালে একবার এক ভক্তকে চড় মেরেছিলাম। ভক্ত ছবি তোলার জন্য আমার হাত ধরেছিল। আমি গায়ে স্পর্শ করে কথা বলা পছন্দ করি না।

তাই তখন এই কাজ করি। পরে আমি ভয় পেয়ে সেখান থেকে দ্রুত চলে আসি।'

তিনি নিজেও থাপ্পড় খেয়েছেন দাবি করে বলেন, ‘আমিও অনেক থাপ্পড় খেয়েছি। একবার এক ভক্ত আমার সাথে খারাপ ব্যবহার করেছিল। আমি জানি না তিনি একজন ভক্ত ছিলেন কি না।’

তবে বিশ্ব তারকা হওয়া সত্ত্বেও ভক্তদের সাথে কখনো অহংকারপূর্ণ আচরণ করেননি বলে জানান প্রিয়াঙ্কা। ভক্তরা প্রায়ই দাবি করেন যে, তিনি ‘ডাউন টু আর্থ’ তারকাদের একজন।

সম্প্রতি প্রিয়াঙ্কা ও নিকের পরিবারে নতুন সদস্য এসেছে। তারা সারোগেসির মাধ্যমে একটি কন্যাশিশুকে স্বাগত জানিয়েছেন। ২২ জানুয়ারি মধ্যরাতে তাদের নিজ নিজ ইনস্টাগ্রামে খুশির সংবাদটি ভাগ করে নেন তারা।

নিক-প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা সারোগেটের মাধ্যমে একটি শিশুকে স্বাগত জানিয়েছি তা নিশ্চিত করতে পেরে আনন্দিত।’

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]il.com ঠিকানায়।