প্রেমিকার জন্য বন্ধুকে খুন, প্রশংসায় ভাসছে ফারহান-কেয়ার নাটক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২২

ভালোবাসার মানুষের জন্য কলেজ বন্ধুদের খুনের দায়ে সাজা পেলেন অভিনেতা ফারহান মুশফিক। তাকে কারাদন্ড দেয়া হয়েছে। তবে বাস্তব জীবনে নয়, এমনটা দেখা গেছে নির্মাতা মেহেদি হাসান হৃদয়ের ‘ডিয়ার ভ্যালেন্টাইন’ নাটকে।

গোল্লাছুট ইউটিউব চ্যানেলে প্রকাশিত ভাইসব মিডিয়ার এ নাটকটি ভালোবাসা দিবসে প্রকাশ পায়। বেশ সাড়া ফেলেছে নাটকটি। এগিয়ে আছে ভিউ গণনাতেও। মাত্র ১২ দিনে ৪০ লাখের বেশি দর্শক নাটকটি দেখেছেন।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আমি ভালোবাসার গল্পটি ভিন্ন ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। একটি মেয়ের জন্য একটি ছেলের কিংবা ছেলের জন্য মেয়ের যে ভালোবাসা তাতেই জীবন পরিপূর্ণ নয়। সত্যিকারের ভালোবাসা আমাদের বাবা-মায়ের। বিপদে শেষ আশ্রয় বাবা-মায়ের কোলেই হয়। যার কারণে খুনের দায়ে কারাদণ্ড হবার পরেও বাবা নিজে খুন করেছেন বলে ছেলের মুক্তি চান।

অথচ যে প্রেমিকার জন্য ফারহান খুন করে সে প্রেমিকার সাক্ষিতেই তাকে সাজা ভোগ করতে হয়।’

নাটকটি নিয়ে ফারহান বলেন, ‘বাবার ভালোবাসাকে এখানে তুলে ধরা হয়েছে। সত্যি বলতে আমাদের জীবনে এমনই হয়। আমাদের শেষ ভরসা বাবা-মা। নাটকটির জন্য বেশ প্রশংসা পাচ্ছি।’

এ নাটকে ফারহানের বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল। বাবার চরিত্রে আছেন শহিদুজ্জামান সেলিম।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।