অভিনয় শিল্পীদের বিনামূল্যে চিকিৎসা দেবেন ডা. এজাজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ০১ মার্চ ২০২২

অভিনয়ের পাশাপাশি চিকিৎসক হিসেবেও বেশ পরিচিত ডা. এজাজুল ইসলাম (ডা. এজাজ)। গরিবের ডাক্তার হিসেবে পরিচিতি রয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতার।

জানা যায়, এখন থেকে টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের অফিসে প্রতি মাসে এক তারিখে বসবেন তিনি। সেখানে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অভিনয় শিল্পীসহ অন্যান্য কলাকুশলীদের ফ্রি চিকিৎসা দিবেন ডা. এজাজ।

মঙ্গলবার (১ মার্চ) সকালে সংগঠনটির সাধারণ সম্পাদক অভিনেতা রওনক হাসান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রতিটি মানুষের নিয়মিত শারীরিক চেক-আপ করাটা জরুরি। আমাদের সংগঠনের সদস্য ও কলাকুশলীদের অসুস্থতা ও চিকিৎসা নিশ্চিতের বিষয়ে মাঝে-মধ্যেই আলোচনা হয়। এজাজ ভাইও বিষয়টি জেনে আগ্রহী হন, তিনি মাসে একদিন সহকর্মীদের বিনামূল্যে সেবা দিবেন। আজ থেকে সেটা শুরু করলেন।

jagonews24

রওনক হাসান বলেন, বিষয়টি জানার পর অভিনয়শিল্পীরা বিষয়টিকে ইতিবাচকভাবে নিয়েছেন। প্রথমদিনে বেশ কয়েকজন অভিনয়শিল্পী ও কলাকুশলী এজাজ ভাইকে দেখিয়েছেন। সামনে তাদের সংখ্যা বাড়বে বলে আশা করছি। আর এজাজ ভাইয়ের এমন মানসিকতার জন্য আমরা তার কাছে কৃতজ্ঞ।

সহশিল্পীদের সেবা দেওয়ার বিষয়টি ডা. এজাজ জাগো নিউজকে জানিয়েছেন। তিনি বলেন, প্রায় শুটিংয়ের সেটে কারও না কারও শারিরীকি অবস্থা নিয়ে পরামর্শ দেওয়া হয়। যাদের সঙ্গে দীর্ঘদিন কাজ করি তাদের প্রতি আমার একটা দ্বায়িত্ব রয়েছে, সেই জায়গা থেকে মাসের একটা দিন তাদের জন্য বরাদ্দ রাখলাম। এতে যদি আমার সহকর্মীর কিছুটা উপকৃত হন, সেটা আমার জন্য অনেক আনন্দের।

এক সময় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিউক্লিয়ার মেডিসিন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। সেখান থেকে অবসর গ্রহণ করার পর থেকে বর্তমানে গাজীপুর চোরাস্তা এলাকায় নিজের চেম্বারে রোগী দেখেন বলে জানান ডা. এজাজ।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।