প্রথম পর্ব মুক্তি দিয়েই রেকর্ড করলো ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ১২ মার্চ ২০২২

তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ এরইমধ্যে তিনটি সিজন শেষ হয়েছে নাটকটির। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সিজনের জন্য। অবশেষে গতকাল শুক্রবার (১১ মার্চ) প্রচার শুরু হয় ‘ব্যাচেলল পয়েন্ট ৪’ -এর। প্রথমে বাংলাভিশনের প্রচার হয় রাত ৮টায়। এরপর রাত ৯টায় ইউটিউবে ‘ধ্রুব টিভি’ চ্যানেলে উন্মুক্ত করা হয় প্রথম পর্বটি।

ফ্রুটিকা নিবেদিত এ নাটকটি নতুন সিজনের প্রথম পর্ব দিয়েই রেকর্ড করলো। ইউটিউবে ছাড়ার মাত্র ১৪ ঘণ্টাতেই প্রায় ৩৬ লাখের বেশি ভিউ হয়েছে নাটকে।

নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন নিয়ে তিনি বলেন, ‘প্রথমে অডিয়েন্সের নিকট চিরকৃতজ্ঞ। তারা এভাবে ব্যাচেলর পয়েন্টকে গ্রহণ করবে তা কখনও চিন্তা করিনি। অন্যরকম এক পাওয়া। যা ভাষায় বুঝতে পারবো না। এমন রেকর্ড আগে কোনো নাটকের নেই মনে হয়, আমার জানা মতে।

তারচেয়েও বড় বিষয় হলো মানুষের ভালোবাসা। এই ভালোবাসা নিয়ে সামনের দিনগুলো পার করতে চাই। সবাইকে অনেক ভালোবাসা ’

‘ব্যাচেলর পয়েন্ট: ৪’ -এ নতুন করে দু’জন শিল্পী যুক্ত হয়েছেন। তারা হলেন পারসা ইভানা ও আশুতোষ সুজন। তাছাড়া গেল সিজনের জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল প্রমুখকে দেখা যাবে এবারেও।

এমআই/এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।