কনার জন্মদিনে বিশেষ উপহার বাপ্পার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১০ এএম, ১৬ এপ্রিল ২০২২

হালের মিউজিক কুইন দিলশাদ নাহার কনা। প্লেব্যাক, অ্যালবাম দু’জায়গাতেই অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন। সম্প্রতি শ্রেষ্ঠ কণ্ঠশিল্পীর ক্যাটাগরিতে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মুগ্ধতা ছড়ানো গায়কিতে জায়গা করে নিয়েছেন দর্শক-শ্রোতা ও ভক্তদের হৃদয়ে। এমনকি বর্তমান সময়ে দেশের অন্যতম জনপ্রিয় ও সফল শিল্পীদের একজন কনা।

শুক্রবার (১৫ এপ্রিল) ছিল এ তারকা শিল্পীর জন্মদিন। শুভ এ দিনে তিনি সিক্ত হয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায়। তবে জন্মদিনে সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের কাছ থেকে পাওয়া উপহার স্পেশাল কিছুই কনার কাছে।

জন্মদিনে কনাকে ‘মন ভালো’ শিরোনামের একটি গান উপহার দিয়েছেন বাপ্পা। শুক্রবার বাপ্পার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও আকারে প্রকাশ হয়েছে। শাহান কবন্ধের লেখা গানটির সুর-সঙ্গীত করেছেন বাপ্পা। আর কনা নিজেই গানটিতে কণ্ঠ দিয়েছেন।

বাপ্পার সুর করা এ গান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কনা লিখেছেন, আজ আমার জন্মদিন। আমার জন্মদিনে বাপ্পা মজুমদার দা এ গানটি আমাকে উপহার হিসেবে দিয়েছেন। আমার আনন্দ প্রকাশের ভাষা নেই। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার জন্য ভালোবাসা।

গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ভিডিওতে কালো রঙের শাড়ি পরে কনা ধরা দিয়েছেন মোহময়ী রূপে।

গানের ভুবনে কনা পা রেখেছিলেন সেই শৈশবেই। কনার প্রথম অ্যালবাম `জ্যামিতিক ভালোবাসা` প্রকাশিত হয় ২০০৬ সালে। এরপর একে একে ভক্তদের উপহার দিতে থাকেন জনপ্রিয় সব গান আর অ্যালবাম।

এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।