সুলতান সুলেমান দিয়ে জনপ্রিয়তার শীর্ষে দীপ্ত টিভি


প্রকাশিত: ০৬:৫৪ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

পথ চলার মাত্র দুই মাসেই জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে বিনোদনমূলক বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘দীপ্ত টিভি’। গেল বছরের ১৮ নভেম্বর যাত্রা শুরু করে এই বেসরকারি চ্যানেলটি।

জানা গেছে, ২০১৫ সালের ডিসেম্বরের শেষ সপ্তাহ টিআরপি রেটিং-এ দ্বিতীয় স্থান ও চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে দশর্ক জনপ্রিয়তার দিক থেকে প্রথমস্থান দখল করেছে দীপ্ত টিভি। টিআরপি রেটিং তথ্য অনুযায়ী চলতি বছরের প্রথম সপ্তাহে ২ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত রেটিংয়ের হিসেবে বিদেশি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’ চলার সময়ে দীপ্ত টিভি যেকোনো চ্যানেলের থেকে এগিয়ে ছিলো।

‘সুলতান সুলেমান’ বিশ্বব্যাপী জনপ্রিয় একটি ধারাবাহিক। এটি বিশ্বের ৬০টিরও বেশি দেশে এরইমধ্যে প্রচার হয়েছে। বাংলা ভাষায় ডাবিং করে সপ্তাহের ছয়দিন নির্দিষ্ট সময়ে সিরিজটি দীপ্ত টিভিতে প্রচার করায় দর্শকরা এটি উপভোগ করতে পারছেন সহজেই।

সুলতান সুলেমানের পাশাপাশি তুমুল সাড়া পেয়েছে চ্যানেলটির নিজস্ব প্রোডাকশানে নির্মিত ধারাবাহিক নাটক ‘অপরাজিতা’, ‘পালকী’ এবং ‘খুঁজে ফিরি তাকে’।

দীপ্ত টেলিভিশন যাত্রার শুরু থেকেই বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের মধ্য দিয়ে ভারত চ্যানেলমুখী দশর্কদের দেশীয় বিনোদনে ফিরিয়ে আনার চেষ্টা করছে। এ লক্ষ্যে প্রথম থেকেই দেশীয় আবহে অনুষ্ঠান সম্প্রচার করে আসছে।

যাত্রা শুরু থেকেই তিনটি মেগা সিরিয়াল সপ্তাহে ছয় দিন প্রচার করছে দীপ্ত। আশাপূর্ণা দেবীর উপন্যাস বালুচরী অনুসরনে তৈরি হয়েছে ‘অপরাজিতা’। অপর ধারাবাহিক ‘পালকী’, যেখানে এক সাধারন নারীর অসাধারন হয়ে ওঠার গল্প রয়েছে। এবং আরেকটি ধারাবাহিক নাটক হলো ‘খুজেঁ ফিরি তাকে’। তাছাড়াও রয়েছে বাংলায় ডাব করা ছোটদের জন্য প্রিয় ‘বেনটেন আর দ্যা পাওয়ারপাফ গার্লস’ এবং রয়েছে ভিন্ন আঙ্গিকে দীপ্ত সংবাদ।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :