একযুগ পর ‘আই লাভ ইউ’ বলতে হাজির জেমস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০২ মে ২০২২

জেমস, নাম শুনলেই একটি ছবি ভেসে ওঠে সবার মননে, ভেসে ওঠে এক রকস্টারের অবয়ব। যার গানে বহুরাত নির্ঘুম কেটে যায় হাজারো তরুণের। যার গান না থাকলে জমে না কোনো উৎসবের আসর। এমন একটা সময় ছিল যখন ঈদ মানেই জেমসের নতুন গান।

বিশেষ করে চাঁদরাতে প্রকাশ হতো জেমসের নতুন গান। যার অপেক্ষায় থাকতো শ্রোতা-ভক্তরা।

নগরবাউলের জেমস একযুগ পর আবারও চাঁদরাতে নতুন গান নিয়ে এলেন। গেল ২৮ এপ্রিল জেমসের ফেজবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই ঘোষণা দেওয়া হয়। অবশেষে ঘোষণা অনুযায়ী আজ চাঁদরাতে প্রকাশ হলো জেমসের সেই গান। যার নাম ‘আই লাভ ইউ’।

এটি মূলত ভক্তদের উদ্দেশ্য করে গেয়েছেন জেমস। তাদেরকেই করেছেন উৎসর্গ। গানের কথামালাতেও আছে ভক্তদের সঙ্গে ভালোবাসা ও উদযাপনের ছাপ।

ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে গানটি আজ প্রকাশ হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।