লন্ডনে গিয়ে ঐন্দ্রিলাকে খুঁজছেন অঙ্কুশ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ১৪ মে ২০২২
অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন

লন্ডনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে নতুন চলচ্চিত্রে অভিনয়ের কাজ শেষ করে রাজা চন্দের পরের চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত অঙ্কুশ হাজরা। সেই ছবিতে (চলচ্চিত্রে) তার বিপরীতে কাজ করছেন ঐন্দ্রিলা সেন। শুটিং উপলক্ষে তিনিও তাই লন্ডনেই।

তবে লন্ডনে গিয়ে আর আগের ঐন্দ্রিলাকে খুঁজে পাচ্ছেন না অঙ্কুশ। কোথায় খুঁজে পাবেন তার চেনা ঐন্দ্রিলাকে? এই প্রশ্ন তুলে লিখেছেন, ‘ইশশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’ সঙ্গে প্রেমিকার আগের আর এখনকার দুটো ছবি জুড়ে দিয়েছেন।

কিন্তু কীভাবে এত বড় ঘটনা ঘটে গেল? আসল ঘটনা অন্য। নায়িকা কিন্তু হারাননি। হারিয়ে গিয়েছে তার আগের চেহারা। আগে তার চেহারা যথেষ্ট ভারী ছিল। বেশ গোলগাল ছিলেন তিনি। গালগুলোও ছিল ফোলা ফোলা। সেই ঐন্দ্রিলা শরীরচর্চা করে এখন ছিপছিপে। ফোলা গাল উধাও। ফলে, মনের সুখে আর ঐন্দ্রিলার গাল চটকাতে পারছেন না অঙ্কুশ! সেই আক্ষেপ তিনি রসিকতায় মুড়ে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

আবার আগের ঐন্দ্রিলাকে ফিরে পেতেও মরিয়া অঙ্কুশ। তাই নিজেই উপায় বাতলেছেন— ‘মিষ্টি, চকোলেট, ফাস্ট ফুড, আরও অনেক খাবার জোর করে ওর মুখে গুঁজে দেওয়ার চেষ্টা করছি। আমি আগের ঐন্দ্রিলাকেই ফিরে পেতে চাই!’

কেএসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]