এবার বাংলা সিনেমায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩১ এএম, ০৩ জুলাই ২০২২

বলিউডের আলোচিত-সমালোচিত নায়িকা রিয়া চক্রবর্তী। নিজের অভিনয় দিয়ে যতটা না পরিচিত তার চেয়ে বেশি পরিচিত হয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর।

রিয়া ছিলেন সুশান্তের প্রেমিকা। তার মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল নায়িকার। এক কথায় বলা যেতে পারে তার জীবনের ওপর দিয়ে যেন ঝড় বয়ে গেছে। নিন্দা-কটাক্ষ, হাজতবাস, একের পর এক ধাক্কায় এলোমেলো হয়ে গিয়েছিল জীবন।

তবে সব বাধা-বিপত্তি পেরিয়ে যেন স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। সম্প্রতি এরই আভাস পাওয়া যাচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। গত ২ জুলাই রিয়ার জন্মদিন ছিল। আর এ বিশেষ দিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন প্রযোজক রানা সরকার।

রানা লেখেন, ‘শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’

এ বিষয়ে আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে রানা বলেন, ‘আমি পরবর্তী ছবির জন্য রিয়ার সঙ্গে যোগাযোগ করেছি। এই দুদিন হলো। এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি মনে করি ওর কোনো দোষ ছিল না। মুম্বাইয়ে তো তেমন কেউ কোনো কাজও দিচ্ছে না রিয়াকে। কলকাতায় ছবি করতেই পারে।’

আগামী ছবির প্রস্তুতি এরইমধ্যে শুরু করে দিয়েছেন প্রযোজক। রিয়া বাঙালি মেয়ে। তাই আরও বেশি করে তার কথা ভাবছেন রানা।

এর আগে রিয়া নিজেই নতুনভাবে কাজ শুরু করার খবর জানিয়েছিলেন। তবে কোথায় কাজ করবে সে বিষয়ে কিছু জানাননি তিনি।

জেএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]