এপ্রিলে আসছেন নতুন মৌসুমী


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ৩১ জানুয়ারি ২০১৬

প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। আজকাল আর চিরচেনা রোমান্টিক নায়িকা হয়ে পর্দায় আসেন না তিনি। বয়সের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে তিনি দর্শকদের সামনে হাজির করছেন একজন অভিনেত্রী হিসেব। সেই সুবাদে গেল বছর দুই ধরেই তাকে দেখা গেছে বৈচিত্রময় চরিত্রে।

এবার দেশের গুণী নির্মাতা মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‌‘মন জানেনা মনের ঠিকানা’ ছবিতে দর্শকরা মৌসুমীকে দেখবেন আইনজীবী হিসেবে। এটি মুক্তি পেতে যাচ্ছে আসছে এপ্রিলে।

নির্মাতা জানালেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দেয়ার চিন্তা নিয়েই ছবিটির শুটিং শুরু করেছিলাম। তবে শেষ পর্যন্ত সেই সিদ্ধান্ত থেকে সরে আসতে হলো। সবকিছু বিবেচনা করে ছবিটিকে এপ্রিলেই মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

Mousumee
মন জানেনা মনের ঠিকানা ছবিতে মৌসুমীর সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। এখানো আরো আছেন সময়ের আলোচিত দুই চিত্রনায়িকা শিরিন শিলা ও পরীমনিকে।  পাশাপাশি বিভিন্ন চরিত্র নিয়ে হাজির হবেন নায়করাজ রাজ্জাক, আফজাল শরীফ, শহিদুল আলম সাচ্চু, শামস সুমন, সাজ্জাদ, তানভীর প্রমুখ।

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, যমজ দুইবোন। একজনের শরীর অন্যজনের সঙ্গে জোড়া লাগানো। কিশোরী এই দুই বোনের গন্তব্য, যাতায়াত সবই একসঙ্গে। একদিন একটি লোক খুন হয়। এ নিয়ে একটি হত্যা মামলাও হয়। খুনী কে? সন্দেহের তীর আসে এক বোনের দিকে! আর অন্য বোন মামলার প্রত্যক্ষদর্শী। মামলায় এক বোনকে খুনী হিসেবে দোষী সাব্যস্ত করে আদালত। কিন্তু জোড়া বোনের একজন তো নির্দোষ। তাকেও কেন যেতে হবে জেলে? এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে এ চলচ্চিত্রটি।

ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটি প্রযোজনা করেছেন প্রিয়জন কথাচিত্র।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :