সাফল্যের পথে পুড়ে যায় মন


প্রকাশিত: ১০:৫৯ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৬

চিত্রনায়ক সাইমন সাদিক অভিনীত ‘পুড়ে যায় মন’ ছবিটি মুক্তি পেয়েছে গত শুক্রবার (২৯ জানুয়ারি)। সারাদেশের ৮৬টি হলে চলছে ছবিটি। অপূর্ব রানা পরিচালিত এবং শরীফ চৌধুরী প্রযোজিত এ ছবিতে জুটি বেঁধে প্রথমবারের মতো পর্দায় হাজির হয়েছেন চলিচ্চত্রের নতুন দুই হার্টথ্রুব সাইমন ও পরীমনি।

মুক্তির তিন দিন পেরিয়ে হল রিপোর্টে জানা গেছে, এখন পর্যন্ত ভালোই সাড়া জাগিয়েছে ছবিটি। ব্যবসাও করেছে বেশ। নতুন বছরে বেশ কয়েকটি ছবি মুক্তির পর সেগুলো ‍মুখ থুবড়ে পড়েছে। তবে মন্দার এই বাজারে ‘পুড়ে যায় মন’ ছবিটির সাফল্য নতুন বছরে চলচ্চিত্র শিল্পের জন্য আশা জাগানিয়ার সুর হয়ে বেজেছে।

প্রযোজনা সূত্র বলছে, শুক্রবার থেকে ঢাকার প্রায় সবকটি হলের শো হাউজফুল যাচ্ছে। যার ফলে হল মালিকেরা সন্তুষ্ট প্রকাশ করেছেন। তারা ছবিটির গল্প ও সাইমন-পরী জুটিকেই এই সাফল্যের জন্য অভিনন্দিত করছেন।

ছবিটি মুক্তির আগে চিত্রনায়ক সাইমন সাদিক জাগো নিউজকে দেওয়া এক সাক্ষাতকারে জানিয়েছিলেন, ‘পুড়ে যায় মন’ ছবিটি দেখে দর্শক হতাশ হবেন না। অবশেষে সাইমন তার কথা রেখেছেন।

সোমবার দুপুরে ফেসবুক ইনবক্সে হালের জনপ্রিয় এই নায়ক আরো বলেন, ‘ছবিটি দর্শকরা কয়েকটি কারণেেই আসলে গ্রহণ করেছেন। তারমধ্যে ছবির গল্প, গান ইত্যাদি উল্লেখযোগ্য। তবে আমার মনে হয় পরীর সঙ্গে আমার জুটিই এই ছবির সাফল্যের তুরুপের তাস হয়ে কাজ করেছে। নিষিদ্ধ ‘রানাপ্লাজা’ ছবির জন্য দর্শকদের সাথে আমাদের জুটি ব্যাপক পরিচিত পায়। কিন্তু ছবিটি দর্শকেরা দেখতে পারেন নি। ওখানে যে আক্ষেপটা তৈরি হয়েছিলো সেটা তারা মিটিয়ে নিয়েছেন ‘পুড়ে যায় মন’ দিয়ে।’

সাইমন আরো বলেন, ‘ছবিটি মুক্তির পর থেকে দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য ঢাকা ও তার পার্শ্ববর্তী বেশ কিছু হলে গিয়েছি এবং তাদের সাথে  ছবিও দেখছি। আমি অভিভূত দর্শকদের ফিডব্যাকে। ‘পুড়ে যায় মন’ ছবিটি দেখার পর আবারো নিয়মিতভাবে বাংলা ছবি দেখার আগ্রহ তৈরি হয়েছে- এমন কথাও বলেছেন অনেকে।’

‘পুড়ে যায় মন’ ছবিতে সাইমন-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন মিজু আহমেদ, আলীরাজ, শরীফ চৌধুরীসহ আরো অনেকে। সংগীত পরিচালনা করেছেন জাবেদ আলম কিসলু, হুমায়ন, রুমি সেন। গানে কণ্ঠ দিয়েছেন পড়শী, ইমরান, হুমায়ূন, খেয়া, পারভেজ, কর্নিয়া, রুমা, পুলক।

এদিকে, গতকাল সোশাল মিডিয়াতে গোপন প্রেম ও বিয়ে, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ কিছু ছবি এবং কাবিননামা প্রকাশ হবার পর থেকেই তুমুল সমালোচনার মুখে পড়েছেন ‘পুড়ে যায় মন’ ছবির নায়িকা পরীমনি। এই বিষয়টি কোনোভাবে ছবির সাফল্যে নেতিবাচক প্রভাব ফেলেছে কি না জানতে চাইলে সাইমন বললেন, ‘এটির সাথে ছবির কোনো সম্পর্ক নেই। গতকাল রাতেও সাভারের চন্দ্রিমা হল হাউজফুল ছিল। ছবি ভালো হলে দর্শক অবশ্যই দেখবে। সেখানে এগুলো কোনো প্রভাব ফেলবে বলে আমার মনে হয় না।’

এনই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :