নগর বাউলের সঙ্গে একমঞ্চে গাইবে অর্থহীন ও আর্টসেল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২২

বর্তমান সময়ে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় তিন ব্যান্ডদল- নগর বাউল, অর্থহীন ও আর্টসেল। তাদের নিয়ে উন্মাদনার শেষ নেই। এবার তাদের একসঙ্গে একমঞ্চে দেখা যাবে। তাদের সঙ্গে এই প্রজন্মের ব্যান্ডদল পাওয়ারসার্জ, মেকানিক্স, ট্রেইনরেক, স্যাভেজারি, প্লাজমিক নক, অনকোরসহ জমকালো এ আয়োজন হতে যাচ্ছে।

আগামী ১৬ সেপ্টেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ৪ নম্বর হলে এ কনসার্ট হবে।

ওরাইমো প্রেজেন্টস হেডব্যঙ্গার্স প্যারাডাইজ ২ পাওয়ার্ড বাই ফুডপ্যান্ডা। কনসার্টটির সঙ্গে যুক্ত আছে সিক্স বেইজ কমিউনিকেশন, অ্যাসোসিয়েট পার্টনার ভ্যান্টেজ ইম্পোর্টস, অন্যান্য পার্টনার বিবিএমএফসি, গেট সেট রক, কোডিক্সেল, হেভি মেটাল টি-শার্ট।

জানা গেছে, এবারের ইভেন্টে আয়োজকরা দর্শকদের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা রেখেছে। রেগুলার টিকিটের মূল্য ৫৫০ এবং ভিআইপি টিকিটের মূল্য ১ হাজার ২৫০ টাকা। ভিআইপি ক্রেতাদের জন্য টিকিটের পাশাপাশি থাকছে বিভিন্ন স্যুভেনির।

১৬ সেপ্টেম্বর বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ কনসার্ট। হেডব্যঙ্গার্স প্যারাডাইজ সিজন ২ এর টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রকের ওয়েবসাইটে।

এমআই/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।