শ্রাবন্তী-শুভশ্রী-ঋতুপর্ণার জমজমাট দশমী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৭ এএম, ০৬ অক্টোবর ২০২২
টলিউড তারকা শুভশ্রী ও শ্রাবন্তী

আনন্দ-উদ্দীপনা আর বিসর্জনের মধ্যদিয়ে শেষ হয়েছে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। এই কয়টি দিনে দেবীদুর্গার আরাধনায় মেতেছিলেন সবাই। অন্যদের মতো উৎসবে মেতেছিলেন টলিউড তারকারাও।

আবার এক বছরের প্রতীক্ষা। আবারও সব দুঃখ ভুলে গিয়ে সবাই মেতে উঠবে দেবীদুর্গার আগমনে। সেই অপেক্ষা শুরুর আগে এবারের বিদায় বেলাতেও আনন্দে মেতে উঠলেন টলিউড সেলেবরা। কেউ খেললেন সিঁদুর, কেউ নাচলেন ঢাকের তালে। আবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করলেন সেসব ছবি-ভিডিও। দশমীতে নতুন সাজে ধরা দিলেন শুভশ্রী, শ্রাবন্তী, তনুশ্রী, এনা সাহা, তৃণা সাহারা।

jagonews24

দশমীর দিনে সকাল সকালই মণ্ডপে পৌঁছে সিঁদুর খেলায় মেতে ওঠেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সুযোগ পেয়ে ঢাকের তালে নেচেও ওঠেন তিনি। সেই নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ভক্ত-অনুরাগীদের সঙ্গে। সব মিলিয়ে ঋতুর্পণার দশমী ছিল একেবারে জমজমাট।

সুযোগ পেয়ে এবারের পূজায় মুম্বাইতে উড়েও গিয়েছিলেন ঋতুপর্ণা। রানি মুখার্জি ও কাজলদের বাড়ির পূজায় অংশগ্রহণও করেচেন। রানির পাশে দাঁড়িয়ে ছবিও তোলেন। দুজনে মিলে আড্ডাও মেরেছেন। সেই ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঋতুপর্ণা।

jagonews24

ঋতুপর্ণার মতো শ্রাবন্তী ও শুভশ্রীও এবারের দশমীতে ব্যাপক আনন্দে মেতেছিলেন। সেই সঙ্গে ভক্তদের দুর্গাপূজার শুভেচ্ছাও জানিয়েছেন। ইনস্টাগ্রামে ভিডিও দিয়ে সবার সঙ্গে পূজার আনন্দ ভাগাভাগি করেছেন শ্রাবন্তী। আর পূজার সাজে ছেলে ইউভান ও নিজেদের ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েন রাজ-শুভশ্রী।

ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।