কবীর সুমনের সঙ্গে দ্বৈতকণ্ঠে গাইবেন আসিফ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৫ এএম, ২৪ অক্টোবর ২০২২

ওপার বাংলার শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সুমন কবীরের কথা ও সুরে এর আগে গান গেয়েছেন বাংলাদেশের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ। তবে এবার কবীর সুনমের সঙ্গে দ্বৈতকণ্ঠে গাইবেন আসিফ- এমনটা তিনি নিজেই জানিয়েছেন। সোমবার (২৪ অক্টোবর) আসিফ এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জনান।

স্ট্যাটাসে আসিফ লিখেছেন, ‘আলহামদুল্লিল্লাহ। কোন উপাধির ধার ধারেন না শ্রদ্ধেয় অগ্রজ কবীর সুমন। কারণ তিনি কবীর সুমন। আমার ক্ষুদ্রসঙ্গীত জীবনে উনার সান্নিধ্য পেয়েছি। আজ আমার ক্যারিয়ারে যুক্ত হলো একটি সফলতার পালক। হ্যাঁ, কবীর সুমন চেয়েছেন আমি যেন তাঁর সাথে ডুয়েট গান করি। এই গানটি নিয়ে উনার উচ্ছ্বাস দেখে আমি আপ্লুত।’

আসিফ আরও লেখেন, ‘জীবনে হয়তো কোনদিন কিছু ভাল কাজ করেছিলাম। হয়তো ময়মুরুব্বী বন্ধুস্বজনদের দোয়া ছিল… মহান আল্লাহ ধাপে ধাপে আমাকে সফলতা দিয়েই যাচ্ছেন- শোকর আলহামদুলিল্লাহ।’

গানটির কথা হচ্ছে, ‘আসিফ এখন একান্নোয়, কবীর চলছে তিয়াত্তর/ চলতে চলতে রাত ফুরোয় । রাত পেরোলেই আসবে ভোর’। গানটির কথা- সুর কবীর সুমনের। সঙ্গীতায়োজনে থাকছেন উজ্জ্বল সিনহা। গানটির ভিডিও করবে ই মিউজিক, বাংলা ঢোল স্টুডিওতে গানটি রেকডিং করা হবে। প্রকাশ পাবে আর্ব এন্টারটেইনমেন্ট থেকে।

এমআই/এমএমএফ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।