আইসিইউতে গায়ক আকবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ০৫ নভেম্বর ২০২২
ফাইল ছবি

আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন গায়ক আকবর। বর্তমানে তিনি রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালের আইসিইউতে রয়েছেন। তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জাগো নিউজকে নিশ্চিত করেন গায়ক আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।

গায়ক আকবরের স্ত্রী কানিজ ফাতেমা বলেন, সব ঠিক চলছিল। আমরা ভারতে চিকিৎসা করাতে নিয়ে যেতে পরিবার থেকে প্রস্তুতিও নিচ্ছিলাম। হঠাৎ করে তিনি (আকবর) শরীর খারাপ লাগছে বলে জানান। তারপর আমরা আজ (৫ নভেম্বর) দুপুরে হাসপাতালে নিয়ে এসেছি। ডাক্তার দেখে তাকে আইসিইউতে নিয়ে গেছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই ‘ইত্যাদি’খ্যাত আকবর অসুস্থ। কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন তিনি। তার দুই কিডনি নষ্ট হয়ে গেছে। আর কিডনির অবস্থা খারাপ হওয়ায় শরীরে পানি জমেছিল। পানি জমার কারণে আকবরের ডান পা নষ্ট হয়ে গেছে।

ফলে সম্প্রতি তার একটি পা কেটে ফেলতে হয়েছে। এরপর তার শারীরিক অবস্থা কিছুটা স্বাভাবিক হলে সম্প্রতি বাসায় ফিরেছিলেন। উন্নত চিকিৎসা নিতে ভারত যাওয়ার কথা ছিল আকবরের। তবে ফের অসুস্থ হয়ে হাসপাতালে এ গায়ক।

এমআই/এমএমএফ/এমএস
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।