শাকিবের ‘শের খান’র শুটিং শুরুর ও মুক্তির তারিখ জানালেন নির্মাতা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫১ এএম, ০৬ নভেম্বর ২০২২

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সিনেমার নাম ‘শের খান’। সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক সানী সানোয়ার।

নির্মাতা সানী সানোয়ার সিনেমাটির শুটিং শুরুর ও মুক্তির তারিখ জানিয়েছেন গণমাধ্যমকে। শের খানের শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারি। আর সিনেমাটি মুক্তি পাবে একই বছর দুই ঈদের যে কোনো একটিতে।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে জাগো নিউজকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সানী সানোয়ার।

তিনি বলেন, শের খান’ ছবির জন্য শাকিব খান চুক্তি বন্ধ হয়েছেন। এই মধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশন কাজ চলছে। আর ফেব্রুয়ারিতে আমরা শুটিংয়ে যাবো। এখনো শুটিং লোকেশান ঠিক হয়নি। অন্যদিকে শাকিব ছাড়া অন্য কারও সঙ্গে চুক্তিও হয়নি। কিন্তু প্রাথমিকভাবে কথা চলছে অনেক সঙ্গে। আমাদের সবার ইচ্ছে আগামী বছর ঈদুল ফিতর অথবা ঈদুল আজহার যে কোনো এক ঈদে ‘শের খান’ প্রেক্ষগৃহে মুক্তি দেওয়ার। সেইভাবে সিনেমাটির কাজের সিডিউল করা আছে।

সিনেমার গল্প নিয়ে নির্মাতা বলেন, আমরা শাকিব খানকে নিয়ে যে শের খান নির্মাণ করতে যাচ্ছি এটার গল্পটা একটু আলাদা। যদিও পুলিশকে কেন্দ্র করে, সঙ্গে ক্রাইম থাকবে, থাকবে সাসপেন্স থ্রিল ও ড্রামা।

‘শের খান’ সিনেমাটি শাকিব খানের এসকে ফিল্মস ও কপ ক্রিয়েশনের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

এমআই/এমএমএফ/আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।