শুটিংয়ে ফিরেছেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ২৫ নভেম্বর ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে সিনেমার কাজে অনেকদিন অংশগ্রহণ করতে পারেননি চিত্রনায়ক জায়েদ খান। নির্বাচনের ব্যস্ততার কারণেই মূলত তিনি সিনেমার কাজ থেকে দূরে ছিলেন। সবকিছু সামলে আবারও জায়েদ খান আপন ভুবনে ফিরেছেন।

জানা যায়, ‘বাহাদুরী’ সিনেমার মধ্যদিয়ে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরলেন জায়েদ খান। তার সঙ্গে এ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌ খান।

jagonews24

২০১৭ সালের ২৫ এপ্রিল বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছিল। এরপর বেশকিছু অংশের শুটিং হওয়ার পর বিভিন্ন জটিলতার কারণে সিনেমার বাকি কাজ বেশ কয়েক বছর ধরে বন্ধ ছিল। অবশেষে জটিলতা কাটিয়ে ‘বাহাদুরী’সিনেমার শুটিং শুরু হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আজ (২৫ নভেম্বর) জায়েদ-মৌ রাজধানীর মিরপুর, পল্লবী থানা ও এর আশেপাশের বিভিন্ন লোকেশানে শুটিংয়ে অংশ নিয়েছেন।

jagonews24

আজকের শুটিং দিয়ে শেষ হচ্ছে পুরো সিনেমার কাজ। খুব শিগগির সিনেমাটি সেন্সরে জমা দেওয়া হবে বলে জানা গেছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে ‘বাহাদুরী’।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।