রীতেশ দেশমুখ নির্মিত প্রথম সিনেমার টিজার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৪ নভেম্বর ২০২২

অভিনেতা রীতেশ দেশমুখ বলিউডে দীর্ঘদিন ধরে কাজ করছেন। অনেক ছবিতে তাকে দেখা গেছে অভিনেতা হিসেবে। তবে এবার তিনি ভিন্ন পরিচয়ে হাজির হয়েছেন। সিনেমা পরিচালনায় নাম লিখেছেন রীতেশ দেশমুখ। প্রকাশ্যে এনেছেন সিনেমার টিজারও।

‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত খবরে জানা গেছে, রীতেশ দেশমুখ পরিচালিত প্রথম সিনেমা ‘বেদ’-এর টিজার মুক্তি পেয়েছে। রীতেশ নিজেও তার সামাজিক যোগাযোগমাধ্যমে এই সিনোমর টিজার পোস্ট করেছেন। ছবিতে দেখা যাবে জেনেলিয়াকেও।

 
 
 
View this post on Instagram

A post shared by Riteish Deshmukh (@riteishd)

ভিডিওতে রীতেশকে বলতে শোনা যাচ্ছে, ‘ভালোবাসা! ভালোবাসা সমুদ্রের মতো।’ সিনেমাটির টিজারে একেবারে সাদামাটা পোশাকে দেখা যাচ্ছে জেনেলিয়াকে। জানা গেছে, সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩০ ডিসেম্বর। সিনেমা টিজার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেছেন জেনেলিয়াও। এই সিনেমাটিতে তার লুক ইতিমধ্যেই প্রশংসিত হতে শুরু করেছে। তেমনটাই কমেন্ট করছেন নেটিজেনরা।

উল্লেখ্য, সম্প্রতি রীতেশ দেশমুখ এবং জেনেলিয়ার নতুন সিনেমা ‘মিস্টার মাম্মি’র মুক্তি পেয়েছে। গত ১৮ নভেম্বর মুক্তি পেয়েছে এই সিনেমা। এরই মধ্যে সিনেমাটি প্রশংসিতও হয়েছে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।