মুন্না খানের নতুন মিউজিক্যাল ফিল্মে পুতুল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৮ নভেম্বর ২০২২

সম্প্রতি গাজীপুরের পুবাইলে আপন ভুবন শুটিং হাউসের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘ধুকে ধুকে মারলো আমায়’। গানটি লিখেছেন মডেল মুন্না খান। সুর ও সংগীত আয়োজন করেছেন মুন্সি জুয়েল। গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী গগণ শাকিব। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন এম এইচ মুন্না।

মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করেছেন মুন্না খান, পুতুল আক্তার জলি, অপু, মহসিনসহ আরও অনেকে।

jagonews24

মডেল মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী গগণ শাকিবের গাওয়া গানটি অসাধারণ। এছাড়া জলির সঙ্গে জুটি বেঁধে প্রথম কাজ করলাম। গানটি নিয়ে দারুণ একটি তামিল স্টাইলের ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা এম এইচ মুন্না । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

পুতুল আক্তার জলি বলেন, মুন্না ভাইয়ের সঙ্গে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা যত্ন নিয়েই গানটি নির্মাণ করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

jagonews24

নির্মাতা এম এইচ মুন্না বলেন, ‘ধুকে ধুকে মারলো আমায়’এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

জানা গেছে, শিগগির মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।