অ্যাডভেঞ্চার অব সুন্দরবন

সিনেমার প্রচারণায় বিএএফ শাহীন স্কুলে পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩১ এএম, ০৪ জানুয়ারি ২০২৩

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

মুক্তির আগে ছবিটির প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। প্রচারণার অংশ হিসেবে বুধবার (৪ জানুয়ারি) রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে অংশ নিয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিলেন এ সিনেমার নায়িকা পরীমনি।

সিনেমার প্রচারণায় বিএএফ শাহীন স্কুলে পরীমনি

হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখার আহ্বান জানিয়ে পরীমনি বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।

আরও পড়ুন >> ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রথম গানেই বাজিমাত

এসময় পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, আমাদের এ সিনেমাটার মূল দর্শক শিশুরা। তাই সিনেমার প্রচারের অংশ হিসেবে আজ বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে এসেছি। সামনে আরও কিছু স্কুলে যাওয়ার ইচ্ছে আছে। শিশুদের সঙ্গে কথা বলবো সিনেমাটি নিয়ে। তাদের দেখার আমন্ত্রণ জানাবো।

সিনেমার প্রচারণায় বিএএফ শাহীন স্কুলে পরীমনি

আরও পড়ুন >> রাজের স্ট্যাটাস নিয়ে রহস্য, পরী আছেন আপন মনে

এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। এর আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

আরও পড়ুন >> ‘আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম, শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব’

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে। এরই মধ্যে সিনেমাটির গান, পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ হয়েছে। সিনেমাটি প্রচারের অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে উপস্থিত হন পরীমনি, কচি খন্দকার ও পরিচালক আবু রায়হান জুয়েল। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও ক্লাসরুটিন বিতরণ করা হয়। এর সঙ্গে টিফিন ও পেন বক্স ছিল।

এমআই/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।