রাজের স্ট্যাটাস নিয়ে রহস্য, পরী আছেন আপন মনে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ০৩ জানুয়ারি ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি ও অভিনেতা শরীফুল রাজের সংসার আর টিকছে না বলেই তাদের সাম্প্রতিক স্ট্যাটাস এবং গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় এমনটাই ফুটে উঠেছে। তাদের এই দাম্পত্য কলহের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে এখন আলোচনার অন্যতম বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: ছেলেকে নিয়ে রাজের স্ট্যাটাস, নাম নিলেন না পরীর

এদিকে রাজ আজ (৩ জানুয়ারি) রাত সাড়ে ৪টার দিকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এই স্ট্যাটাস নিয়ে নেটিজেন এবং রাজ-পরীর ভক্ত-অনুসারীদের মাঝে রহস্য তৈরি হয়েছে। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

jagonews24

আরও পড়ুন: রাজকে নিয়ে মুখ খুললেন পরীমনি

রাজের এই স্ট্যাটাস পড়ে কেউ পরিষ্কার কিছু বুঝতে পারছেন না। স্ট্যাটাসে রাজের উল্লেখিত ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং’ কেন লিখেছেন তা কেউ বুঝে উঠতে পারছেন না। কেউ কেউ মনে করছেন রাজকে কেউ হয়তো হুমকি দিচ্ছেন। তাই হয়তো তিনি এর জবাব হিসেবে এমনটাই লিখেছেন। অন্যদিকে কেউ কেউ বলছেন, রাজ হয়তো আলোচনায় থাকার জন্যই এমনটা লিখেছেন।

আরও পড়ুন: যেসব তারকার কারণে আদালতপাড়ায় দৃষ্টি ছিল ভক্তদের

রাজের এই স্ট্যাটাসে রায়হান সাইফ নামের একজন লিখেছেন, চলার পথে অনেক বাধা আসবেই, এগুলো দূর করে এগিয়ে যেতে হবে সফলতায়।

আশ্রাফুল রানা নামের একজন লিখেছেন, ঘুমা তো। এতো মাথা গরম করে না ভাই। জীবন সুন্দর।

নেটিজেনদের একাংশ বলছে, পরীমনিকে উদ্দেশ্য করেই হয়তো রাজের এই স্ট্যাটাস। রাজের এই স্ট্যাটাস নিয়ে ক্রমেই রহস্য ঘণীভূত হচ্ছে।

এদিকে পরীমনি আছেন তার আপন ভুবনে। তিনি তার কাজকেই প্রধান্য দিচ্ছেন। গতকাল (২ জানুয়ারি) তিনি তার ফেসবুকে মুক্তি প্রতীক্ষিত সিনেমার নতুন একটি গান প্রকাশের খবর দিয়েছেন।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার এই গানটির শিরোনাম ‘সারেং ছাড়া জাহাজ চলে’। এই গানে সিয়াম আহমেদের সঙ্গে পরীকে দেখা যাবে।

jagonews24

আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাল ৫টায় বঙ্গ বিডির ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে এই গান। ‘বিশ্বসুন্দরী’ খ্যাত নায়িকা নিজেই পোস্টার শেয়ার করে খবরটি জানান।

এতেই অনুমান করা যাচ্ছে পরীর সংসারে সমস্যা থাকলেও কাজের বেলায় এর কোনো প্রভাব পড়ছে না।

পরীমনি ও শরীফুল রাজের ঘনিষ্ঠজনদের সূত্রে জানা গেছে, তাদের সম্পর্কে চিড় ধরেছে অনেক আগেই। তাদের সন্তান জন্মের পর কয়েক মাস সম্পর্ক ভালো ছিল। এরপর থেকে শুরু হয় বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া। এভাবেই তাদের সম্পর্কের অবনতি ঘটতে থাকে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।