সিসিইউতে অভিনেতা-নির্মাতা আব্দুল আজিজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৭ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর'স গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।

তিনি বলেন, ডিরেক্টরস গিল্ডের সম্মানিত সদস্য, অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ আজ রাত ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বারডেম হাসপাতালে নিয়ে গেলে জানা যায় তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাক করেছেন। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। আব্দুল আজিজ সবার কাছে দোয়া চেয়েছেন।

আব্দুল আজিজ একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ছয় শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি একজন নির্মাতা ও লেখকও।

বেশ কয়েক বছর ধরে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নিয়মিত দেখা মেলে তার। আব্দুল আজিজের সর্বশেষ অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমা মুক্তির অপেক্ষায়।

এমআই/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।