দুবাইয়ে বিজ্ঞাপন বানালেন হাসান জাহাঙ্গীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

অভিনেতা ও নির্মাতা হাসান জাহাঙ্গীর। নাট্যজগতের দর্শকপ্রিয় এক নাম। বিশেষ করে 'ময়মনসিংহের তোতা' বললে এক নামেই তাকে চেনেন মানুষ। অভিনয় ও নির্মাণ দুটোকেই সমান ভাবে সমন্বয় করে কাজ করছেন নিয়মিত । ঈদকে সামনে রেখে নাটক নির্মাণে ব্যস্ত সময় পার করছেন হাসান জাহাঙ্গীর। ব্যস্ততার মধ্যেও সম্প্রতি তিনি দুবাই গিয়েছিলেন একটি প্রতিষ্ঠানের উদ্বোধন করতে। দুবাই প্রবাসীদের আমন্ত্রণে দুবাই'র দেরায় বাংলাদেশী শিল্পী হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন মোল্লা স্কাই এন্ড ট্রাভেল ট্যুরিজম নামে একটি প্রতিষ্ঠান। তার পাশাপাশি সেই প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপনও নির্মাণ করেন হাসান জাহাঙ্গীর। বাংলাদেশের সকল স্যাটেলাইট চ্যানেল সহ বহিঃর্বিশ্বে প্রচার হবে এই বিজ্ঞাপন। তাছাড়াও আরও বেশ কিছু বিজ্ঞাপন বিদেশে নির্মাণ করবেন বলেও জানান এই নির্মাতা হাসান জাহাঙ্গীর।

আরও পড়ুন: পারিবারিক গল্প নিয়ে হাসান জাহাঙ্গীরের নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’

হাসান জাহাঙ্গীর বলেন, বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত বাংলাদেশীদের মধ্যে সবচেয়ে বেশি রেমিট্যান্স আসে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীদের কাছ থেকে। সেই প্রবাসীদের আমন্ত্রণেই সেখানে যাওয়া। সেখানে একটি প্রতিষ্ঠানের উদ্বোধন করাসহ একটি বিজ্ঞাপন নির্মাণ করেছি। হাসান জাহাঙ্গীর জানান, বাংলাদেশী শিল্পীদের নিয়ে কিভাবে প্রবাসীদের সাথে সমন্বয় করে বিদেশে বেশি বেশি ইভেন্ট করা যায়, সে বিষয়ে আলোচনা করেছি। বাংলাদেশী অভিনয় শিল্পীরা বিদেশে গেলে কিভাবে মূল্যায়িত হবেন সেই বিষয়ে কথা বলেছি।

দুবাইয়ে বিজ্ঞাপন বানালেন হাসান জাহাঙ্গীর

মোল্লা স্কাই এন্ড ট্যুরিজম উদ্বোধন কালে বক্তারা বলেন, আমিরাতে প্রবাসী বাংলাদেশীদের জন্য মোল্লা স্কাই এন্ড ট্রাভেল ট্যুরিজম একটি বিশ্বস্ততার ঠিকানা। শুধু আমিরাতে নিয়ে আসা নয়, আমাদের পর্যটন অঞ্চলকে দেশ বিদেশের নাগরিকদের কাছে উপস্থাপন করে বিভিন্ন প্যাকেজে তৈরি করে বাংলাদেশে পর্যটক বাড়াতে ভূমিকা রাখতে হবে। মোল্লা স্কাই অ্যান্ড ট্যুরিজম এ বিষয়ে ভূমিকা রাখবে বলে এর স্বত্বাধিকারী বেলাল মোল্লা ও রিপন মাহমুদ জানিয়েছেন।এসময় আরও উপস্থিত ছিলেন মেহেদি হাসান মিঠু, রুবেল, ইয়াসিন বিন খায়ের প্রমুখ।

আরও পড়ুন: হাসান জাহাঙ্গীরের সঙ্গে বিয়ের ভিডিও নিয়ে হাজির নায়িকা সিমলা!

এদিকে ঈদকে সামনে রেখে এখন নাটক নির্মাণে ও অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন হাসান জাহাঙ্গীর। বর্তমানে হাসান জাহাঙ্গীর পরিচালিত ও অভিনীত ফ্যামেলি ডিসটেন্স, গরম মহল্লা, প্রবাসী পল্লীসহ বেশ কিছু ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।